September 21, 2018

GME(global money exchange) কর্তৃক এক ভিসা পরিবর্তন সেমিনারের আয়োজন করে।


1B9C5C56-A65F-4BC2-B841-AD9988A9C054দক্ষিণ কোরিয়া থেকে বাংলাদেশ সহ সারা বিশ্বে বৈধ ভাবে  টাকা পাঠানোর জন্য বিভিন্ন রেমিটেন্স প্রতিষ্ঠান গড়ে উঠেছে এখানকার সরকারের সহযোগীতায়।এই লক্ষে বিভিন্ন প্রতিষ্ঠান গুলো বিভিন্ন ভাবে তাদের সেবা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

এই রকমই প্রতিষ্ঠানের মধ্যে GME(global money exchange) একটি। তারাও তাদের সেবা দানের কার্যক্রম চালাতে বিভিন্ন ভাবে সহযোগিতা করে যাচ্ছেন এখানকার বিদেশী অধিবাসীদের।
এই লক্ষে আজ দক্ষিন কোরিয়ার সংগুরি এলাকার GME এর নতুন শাখার উদ্বোধন উপলক্ষে স্হানীয় এক ওয়েডিং হলে  ভিসা সেমিনার আয়োজন করেন।
সময়: বিকাল ৪ টা সেমিনার শুরু হয়। সেমিনারে বাংলাদেশ সহ বিশ্বের অনেক দেশের লোকজনের উপস্তিতি ছিলো। সেমিনারের বিষয় পদিপাদ্য বিষয় ছিলো “ ভিসা পরিবর্তন”। ভিসা পরিবর্তন করতে কি কি ডুকুমেন্ট লাগবে তা আলোচনা করা হয়। এতে উপস্তিতিদের ভিসা পরিবর্তন সম্পর্কে বিভিন্ন প্রশ্নের সঠিক তথ্য দিয়ে উপকৃত করেন।1E05D4B6-655B-447A-B805-78A7BD025B82
 এতে করে অধিবাসী যারা উপস্তিত ছিলেন তারা উপকৃত হবেন। আমাদের বাংলাদেশীদের উপস্তিতি লক্ষ্য  করার মত ছিলো।
আর উপস্তিতিদের মধ্যে বিশেষ ব্যবস্থারও আয়োজন করেছিলেন।
1 প্রথম প্রবেশকারী ৩০ জনের জন্য থাকছে বুফে (রাতের খাবারের )টিকেট।
2. প্রথম ১০০ জনের জন্য থাকছে আকর্ষণীয় মগ।
3. ফ্রি সিমকার্ড(২০,০০০ উয়ন রিচার্জ) আগ্রহী সকলের জন্য।

পরিশেষে হেড অব মার্কেটিং জনাব সজীব দাস এবং GME কর্তৃপক্ষ উপস্তিতিগনকে সেমিনারে উপস্তিত থাকার জন্য বাংলাদেশীদেরও ভূয়সী  প্রশংসা করেন।

Related posts