November 21, 2018

দক্ষিণ কোরিয়াতে ইপিএস বাংলা’র উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট


আব্দুল্লাহ আল মাহবুব, কোরিয়া থেকেঃ গত ১৭ই জুন অধিক উৎসাহ উদ্দীপনা ও প্রতিযোগিতার মধ্যদিয়ে আনসান শহরের স্হানীয় এক মাঠে শেষ হলো ইপিএস বাংলা কমিউনিটির আয়োজনে ইপিএস বাংলা ক্রিকেট টুর্নামেন্টের প্রথম পর্ব।

কোরিয়ার বিভিন্ন প্রদেশ থেকে অংশ নেওয়া ১৬দলের প্রথম রাউন্ডের খেলা শেষে দেখে নিন কোন কোন দল আগামী ২৪শে জুন অনুষ্ঠিতব্য কোয়ার্টার ফাইনালের টিকেট পেলো।

585819E7-3174-4874-91D8-C82F769238F1প্রথম ম্যাচঃ
নরসিংদী সুপার কিংস বনাম বিডি রয়েলসঃ বিডি রয়েলস ১১৭ রানে জয় লাভ করে। ব্যক্তিগত ৫১ রান ও ৩ উইকেট নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিডি রয়েলস এর লিমন।

দ্বিতীয় ম্যাচঃ
কিংস অব সংউরি বনাম গোল্ডেন বয়েজ ইলসানঃ
গোল্ডেন বয়েজ ইলসান মাত্র ৬ উইকেট জয় লাভ করে। দুর্দান্ত ৬টি ছক্কা হাকিয়ে দলের সর্বোচ্চ রান ৪৪ করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন গোল্ডেন বয়েজ ইলসানের সাদ্দাম।

তৃতীয় ম্যাচঃ
রাইজিং বাংলা ওয়ারিয়র্স বনাম আনসান চ্যালেঞ্জার্সঃ
রাইজিং বাংলা ওয়ারিয়র্স জয় লাভ করে। অনবদ্য পারফর্মেন্সে ব্যক্তিগত ৪৭ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন রাইজিং বাংলা ওয়ারিয়র্স আব্দুর রহমান।

চতুর্থ ম্যাচঃ
চাঁপাই এক্সপ্রেস বনাম রবি একাদশঃ রবি একাদশ ৪৫ রানে জয় লাভ করে। অলরাউন্ডিং পারফর্ম করে রবি একাদশের রাকিব ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ।

পঞ্চম ম্যাচঃ
বিডি গ্ল্যাডিয়েটর বনাম রিডার্স কিংস রাইডার্সঃ
খেলায় বিডি গ্ল্যাডিয়েটর ২১ রানে জয় লাভ করে। ব্যক্তিগত ৩৯ রান ও ১ উইকেট নিয়ে বিডি গ্ল্যাডিয়েটরের রাকিব ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন।

ষষ্ঠ ম্যাচঃ
ইনছন সুপার কিংস বনাম বন্ধু একাদশ আনসানঃ বন্ধু একাদশ (আনসান)৩ উইকেট হাতে রেখেই জয়লাভ করে।
ব্যক্তিগত ৪৭ রান ও ১ উইকেট নিয়ে রুবেল বন্ধু একাদশ আনসানের ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।

দোরাল মাঠঃ
ওয়াই যে এলিভেন ও ইনছন ওয়ারিয়র্স নিজ নিজ প্রতিপক্ষের বিপক্ষে জয়লাভ করে আগেই কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছ।

এবারের ইপিএস বাংলা ক্রিকেট টুর্নামেন্টে স্পন্সর হিসেবে রয়েছে মিরে ট্রেডিং, জি এম ই রেমিটেন্স, খান মোবাইল, এম এস ট্রাভেলস ওবব সারাং। সার্বিক সহযোগিতায় রয়েছে আনসান সিটি।

আগামী ২৪ তারিখ অনুষ্ঠিতব্য কোয়ার্টার ফাইনালে হাড্ডাহাড্ডি খেলার লড়াই দেখার জন্য ঐ সংগঠনের খেলার উপ কমিটি ও সভাপতি জনাব সান্ত শেখ সকলে আমন্ত্রণ জানিয়ে এই টুর্নামেন্টকে শেষ সাফল্য কামনা করেছেন।

Related posts