November 14, 2018

প্রধানমন্ত্রীর আগমনে ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল

received_1896322640437755

এম এ খায়ের,ঠাকুরগাঁও প্রতিনিধি : আগামী ২৯ মার্চ ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে আনন্দ মিছিল করেছে স্বেচ্ছাসেবক লীগ।

রোববার রাতে ঠাকুরগাঁও পৌর স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে দলীয় কার্যালয় থেকে মোটর সাইকেলে করে একটি আনন্দ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

আনন্দ মিছিলে ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, পৌর স্বেচ্ছাসেবক লীঘসহ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমরান হাসান পান্নার সভাপতিত্বে দলীয় কার্যালয়ে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ নেওয়াজ কাদির শাকিল চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপূ, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নুর ইসলাম তালাশ প্রমুখ।

বক্তারা বলেন, দীর্ঘদিন পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁওয়ে আসছেন। তার এই আগমন উপলক্ষে বিশাল জনসভার আয়োজন করা হয়েছে। উক্ত জনসভা সফল করার জন্য দলীয় নেতাকর্মীসহ সকলের প্রতি আহ্বান জানানো হয়।

Related posts