December 13, 2017

বিশ্বনাথে সাংবাদিক আক্তারের জন্মদিন পালন

750x4001511196594_25844বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: বিশ্বনাথের হাজী মফিজ আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা বলেছেন, জন্মদিন একটা আনন্দের দিন। দিবসটি প্রত্যেক মানুষই নিজ নিজ অবস্থান থেকে স্মরণীয় করতে চায়। জন্মদিন নিয়ে অনেকেই ভিন্ন কথা বললেও আমি বলব, এ আনন্দের আবেদনটাই অনন্য।
সোমবার রাতে বিশ্বনাথ প্রেসক্লাবের প্রচার সম্পাদক আক্তার আহমদ শাহেদের জন্মদিনের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শাহেদের সহকর্মীদের উদ্যোগে উপজেলা সদরের নতুন বাজারের একটি অফিসে কেক কাটার মাধ্যমে এই জন্মদিন পালন করা হয়।
দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বিশ্বনাথ প্রতিনিধি সাইফুল ইসলাম বেগের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজী মফিজ আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ইত্তেফাক ও দৈনিক সবুজ সিলেটের বিশ্বনাথ প্রতিনিধি তজম্মুল আলী রাজু, বিশ্বনাথ নিউজ টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, দৈনিক আমাদের অর্থনীতি ও বিজয়ের কণ্ঠের বিশ্বনাথ প্রতিনিধি মশিউর রহমান, দৈনিক ভোরের কাগজ ও শুভ প্রতিদিনের বিশ্বনাথ প্রতিনিধি আব্বাস হোসেন ইমরান, সিলেট প্রান্তের বিশ্বনাথ প্রতিনিধি  মোঃ আবুল কাশেম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠক এনাম উদ্দিন, রাজন আহমদ, ফরিদ মিয়া, ছরকুম আলী।-

Related posts