November 18, 2018

 মা-বোনদের অগ্রনী ভূমিকা রাখতে হবেঃ এমপি খোকা

173

রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ   নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা বলেছেন, বাঙালী জাতিকে একটি শিক্ষিত জাতি হিসেবে বিশ্বের দরবারে পরিচিত করতে আমাদের মা-বোনদের অগ্রনী ভূমিকা পালন করতে হবে। কেননা আমাদের কোমলমতি সন্তান তথা দেশের ভবিষ্যত প্রজন্মের মেধা, চিন্তা, চেতনা ও দেশপ্রেমসহ তাদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে নারীরা সার্বক্ষনিক দায়িত্ব পালন করেন। কাজেই তারা সন্তানদের যেভাবে গড়ে তুলবেন ঠিক সেভাবেই গড়ে উঠবে এ দেশের ভবিষ্যত। সোনারগাঁয়ের একমাত্র ইংলিশ ও বাংলা ভার্সনে শিক্ষা প্রদানকারী মেরিট ইন্টারন্যাশনাল স্কুলকে নিয়ে আমি গর্ববোধ করি। এ স্কুলটির শিক্ষাগত মান ও সাফল্য আমাকে আনন্দিত করেছে। আমি এর উন্নয়ণে সার্বিক সহায়তা করবো ইনশাআল্লাহ।

সোমবার দুপুরে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর এলাকায় অবস্থিত মাষ্টার ভিলায় মেরিট ইন্টারন্যাশনাল স্কুলের নতুন ক্যাম্পাসের উদ্বোধন ও ২০১৫ সালের সমাপনী পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসকল কথা বলেন লিয়াকত হোসেন খোকা।

মেরিট ইন্টারন্যাশনাল স্কুলের চেয়ারম্যান ও উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুমের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস এম আবু তালেব, সনমান্দি ইউনিয়নের চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, বারদী ইউপি চেয়ারম্যান জহিরুল হক, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান মাহবুব হোসেন সরকার, মেরিট ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক মফিজুল ইসলাম মুকুল, উপজেলা জাপা নেতা হাজী সরোয়ার হোসেন, উপজেলা ছাত্র সমাজের সভাপতি ফজলুল হক মাষ্টার, সাংবাদিক হাবিবুর রহমানসহ স্কুলের সকল শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। অনুষ্ঠানটি স ালনার দায়িত্বে ছিলেন মেরিট ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ খাইরুন নেছা মৃধা।

দি গ্লোবাল নিউজ ২

Related posts