November 16, 2018

 এমপি লিটন হত্যার সন্দেহভাজন আসামিদের স্বস্তি

zakir pic

তোফায়েল হোসেন জাকির, স্টাফ রিপোর্টার: গাইবান্ধার-১ সুন্দরগঞ্জ আসনের সরকার দলীয় সাবেক এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যা মামলার চার্জশিট দাখিল করায় সন্দেহভাজন গ্রেপ্তারকৃত আসামিদের স্বস্তি ফিরে এসেছে।
শুক্রবার বিকেলে ওই মামলার সন্দেহভাজন জামিনে মুক্ত আসামি জামায়াত নেতা- সাইফুল ইসলাম মন্ডল জানান- দোষ না করে জেল খাটতে হয়েছে। সত্য প্রকাশ পায়, কিন্তু অনেক দেরিতে। আমাদের নব-নির্বাচিত এমপি গোলাম মোস্তফা আহমেদ একটি জন সভায় বলেছিলেন- দোষ করে মকরে-জেল খাটে ফকরে। আমাদের দশা তদরূপ।
তিনি আরও জানান, পুলিশ দেরিতে হলেও প্রকৃত খুনিদের বের করে তাদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে। বর্তমানে আমরা যারা সন্দেহভাজন আসামি হিসেবে জামিনে মুক্ত রয়েছি তাদের পরিবারে যে ক্ষতি সাধন হয়েছে তা পুষিয়ে নেয়ার মত নয়। চার্জশিট দাখিলের পর আমরা এখন স্বস্তিতে রয়েছি।

উল্লেখ্য, গত ৩০ এপ্রিল লিটন হত্যা মামলার চার্জশিট দাখিল করেছে পুলিশ। এতে এমপি লিটন হত্যা মামলার শুরুতেই সন্দেহভাজন জামায়াতের আসামিসহ গ্রেপ্তারকৃত ২৬ জনের নাম অন্তর্ভূক্ত করা হয়নি। ওই ২৬ আসামিরা বর্তমানে জামিনে মুক্ত রয়েছে। চার্জশিটে যাদের নাম অভিযুক্ত করা হয়েছে। তারা হলেন-জাপার সাবেক এমপি ডাঃ কর্ণেল আব্দুল কাদের খান, সোহেল রানা, শাহিন মিয়া, মেহেদী হাসান, কাদের খানের ব্যক্তিগত সহকারি শামছুজ্জোহা সরকার, গাড়ি চালক আব্দুল হান্নান, উপজেলা আ’লীগ সাবেক দপ্তর সম্পাদক চন্দন কুমার সরকার ও তার দুলাভাই কসাই সুবল চন্দ্র সরকার। 

Related posts