September 26, 2018

৯লাখ টাকাসহ মাদক উদ্ধার; আটক ২

243
রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ   সিদ্ধিরগঞ্জস্থ র‌্যাব ১১ এর সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ৯ লাখ টাকা ও মাদকসহ ২ ব্যবসায়ীকে আটক করেছে। আটকরা হলো- সিদ্ধিরগঞ্জের রসুলপুর এলাকার জুয়েলের বাড়ীর ভাড়াটিয়া মোঃ মোহসীনের ছেলে হাবিবুর রহমান হাবিব (১৭) ও রাজধানীর ডেমরা থানাধীন মীরপাড়া এলাকার মিঠু মিয়ার স্ত্রী আঙ্গুরী বেগম ওরফে আঙ্গুরা (৩২)। এ সময় হাবিবের কাছ থেকে ২’শ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির কাজে ব্যবহৃত ১টি মোবাইল সেট ও আঙ্গুরার কাছ থেকে ক ২’শ ৭০পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক বিক্রির নগদ ৯ লাখ ৫ হাজার ৪‘শ ৯৩টাকা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত ২টি মোবাইল সেট জব্দ করা হয়। বুধবার দুপুরে গনমাধ্যমে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে- সিদ্ধিরগঞ্জের আদমজীনগরস্থ র‌্যাব-১১ এর এএসপি মো: আলমগীর হোসেন পিপিএম‘র নেতৃত্বে একটি দল রাজধানীর ডেমরা থানাধীন মীরপাড়া এলাকা থেকে আঙ্গুরকে ও নারায়ণগঞ্জের সোনারগাঁও কাঁচপুর আব্দুর রশিদ সুপার মার্কেটের রাইমন জুয়েলার্স দোকানের সামনে হাবিবকে মঙ্গলবার দিনে ও রাতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ওই মাদক ও টাকাসহ তাদের আটক করা হয়। এ সময় আঙ্গুরার স্বামী অপর মাদক ব্যবসায়ী মিঠু র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। আটকদের বিরুদ্ধে রাজধানীর ডেমরা ও নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

র‌্যাব ১১’র আভিযানিক দল দুটি এলাকা গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামীদের অবস্থান নিশ্চিত হয়ে তাদেরকে উল্লেখিত মাদকদ্রব্যসহ হাতে-নাতে আটক করতে সক্ষম হয় বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts