November 13, 2018

৬টি অটোবাইকসহ আটক ৪ ছিনতাইকারী

94
গোলাম রাসেল,ময়মনসিংহ প্রতিনিধিঃ  ময়মনসিংহের বিভিন্ন এলাকা থেকে  আন্তজেলার সংঘবদ্ধ ৪ ছিনতাইকারীকে ৬টি অটোবাইকসহ আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মঈনুল হকের গোয়েন্দা শাখায় পাঠানো মামলার তদন্তের পরিপেক্ষিতে শনিবার সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা মফিজুল ইসলামের নেতত্বে তথ্যপ্রযুক্তি মাধ্যমে সঙ্গীয় সদ্যসদের নিয়ে কোতোয়ালী থানাধীন পাটগুদাম,চরকালীবাড়ি, কৃষ্টপুর এলাকা থেকে তাদের আটক করেছে।
আটককৃতরা হলেন,নেত্রকোনা জেলার  আরফান অালী(৩৫),ময়মনসিংহ জেলার হানিফ(১৮),জামালপুর জেলার ছাদেক হোসেন (১৮) ও আসাদুল(৩০)।

এর আগে ছিনতাই সংক্রান্তে  জেলার বিভিন্ন থানায় মামলা এবং এফআইআর অভিযোগে দায়ের করা হয়।এর মধ্যে ময়মনসিংহ কোতোয়ালী থানায় মামলা নং-২০(০২)২০১৬।

ডিবির অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী জানায়,গ্রেফতারকৃতরা আন্তজেলার ছিনতাইকারী চক্রের সদস্য বলে তাদের  স্বীকারোক্তিতে জানা গেছে। তাদের স্বীকারোক্তিতে ৬টি ব্যাটারীচালিত অটো রিক্সা,২টি মোবাইল,৩টি ধারালো ছুরি উদ্ধার করতে সক্ষক হয়েছে ডিবি পুলিশ।

জেলার বিভিন্ন জায়গা থেকে ব্যাটারীচালিত এবং সিএনজি গাড়ী ভাড়া করে নিরিবিলি স্থানে নিয়ে ড্রাইভারকে হত্যা ও জখম করে ব্যাটারীচালিত/সিএনজি ছিনতায়ের অভিযোগ রয়েছে সংঘবদ্ধ ছিনতাইকারী সদস্যদের বিরুদ্ধে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts