November 20, 2018

৫ ফুটের সুন্দরী বিয়ে করলেন ২ ফুট স্বামী!

262

 

ইন্টারন্যাশনাল ডেস্কঃ  ভালোবেসে মানুষ কত কিছুই না করেন। ভালোবেসে আকাশ পাতাল তফাত নিয়েও ঘর বেঁধেছে এমন মানুষের সংখ্যা কম নয়। কিন্তু তাই বলে ২ ফুট ৮ ইঞ্চি উচ্চতার একটা লোককে বিয়ে করবে সাড়ে ৫ ফুটের সুন্দরী নারী? এও কি সম্ভব। অবাক হওয়ার কিছুই নেই। এমন ঘটনা কিন্তু সত্যিই ঘটেছে। বেটে বামনকে ভালোবেসেই বিয়ে করেছেন এক নারী। আর এ নিয়ে মোটেও আক্ষেপ নেই তার। বরং খুব সুখেই আছেন। এমনটাই জানালেন সিন স্টিফেনসন আর মিন্ডি নিস দম্পতি।

তাদের পরিচয়টা হয়েছিল ফেসবুকে। প্রথমদিকে স্রেফ মজা করতেই সিনের সঙ্গে বন্ধুত্ব করেছিল মিন্ডি। তারপর ধীরে ধীরে সম্পর্কটা প্রেমের দিকে এগিয়ে যায়। সেসময় তারা সিদ্ধান্ত নেন বিয়ে করবেন। যেই ভাবা সেই কাজ। বিয়েটা করেই ফেললেন।  কিন্তু তাদের বিয়ের পর চারপাশে শুধু কানাঘুষা। আর হবেই বা না কেন? ২ ফুট ৮ ইঞ্চির সিন দেখতেও খুব একটা সুন্দর না। তার পরেও সে কীনা বিয়ে করল সাড়ে পাঁচ ফুটের সুন্দরীকে। এই ঘটনা দেখে প্রতিবেশিদের চোখতো ছানাবড়া। অনেকেই আবার বলতে শুরু করল এই সংসার ভাঙ্গবে শুধু সময়ের অপেক্ষা। এমন বিয়ে কি আর টেকে?

আসলে আমাদের সমাজটা এমন একটা জায়গা যেখানে স্বাভাবিক ঘটনার বাইরে কিছু ঘটলেই তা নিয়ে সমালোচনায় মত্ত হয়ে ওঠে সবাই। বাড়তে থাকে উত্সাহ আর হাসি-ঠাট্টা। এমন হাসি-ঠাট্টা আর বিদ্রুপের সম্মুখীন হতে হয়েছে সিন আর মিন্ডিকেও। কিন্তু কোন কিছুরই পরোয়া করেননি তারা। তাদের ভালবাসায় কখনই বাঁধা হয়নি সিনের উচ্চতা। ২ ফুট ৮ ইঞ্চিটা তাদের কাছে একটা পরিসংখ্যান মাত্র। সিনের উচ্চতার কারণে তাদের ভালোবাসা একটুও কমেনি।

এ সম্পর্কে সিন জানিয়েছেন, ২০০৯ সালে ফেসবুকে এক মিউচুয়াল বন্ধুর মাধ্যমে পরিচয় হয়েছিল তাদের। পরিচয়ের কিছুদিনের মধ্যেই শুরু হয় প্রেম। আর ২০১২ সালে বিয়েটাও সেরে ফেলেন তারা।

সিনের বয়স যখন ১৮ তখন ভয়াবহ এক দুর্ঘটনায় তার শরীরের বিভিন্ন অংশের ২০০ টির মত হাড় ভেঙে যায়। সিন একজন প্রেরণাদায়ক বক্তাও। নিজেই বলেন ‘আমি একজন ছোট মানুষ, কিন্তু বাঁচি বড় করে।’ চার বছরের দাম্পত্য জীবনে বেশ সুখেই আছেন তারা। বাকি দিনগুলোই সুন্দর করে কাটবে এমন প্রত্যাশা ব্যক্ত করেছেন ওই দম্পতি।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts