September 22, 2018

৫০ টন জাটকাসহ আটক ৩


এ কে আজাদ,চাঁদপুর জেলা প্রতিনিধিঃ  চাঁদপুর থেকে ঢাকা যাত্রাবাড়ীর উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় ট্রাক বোঝাই ৫০ টন জাটকাসহ ৩ জন আটক। বুধবার (২০ এপ্রিল) শহরের বঙ্গবন্ধু সড়ক থেকে তাদের আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এ সময় ট্রাকে থাকা ব্যবসায়ী শাহজালাল বেপারী (৩৫) ট্রাক চালক আশ্রাফ আলী (৪৬)ও ট্রাকের হেলপার ফজলে রাব্বীকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ব্যবসায়ী শাহজালাল বেপারীকে দেড় বছর, চালক আশ্রাফ আলী (৪৬) কে ১ বছর ও হেলফার ফজলে রাব্বি (১৯) কে ৩ মাসের কারাদন্ড দিয়ে জেল হাজতে প্রেরন করা হয়।

দুপুর সাড়ে ১২টায় চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উদয়ন দেওয়ান ভ্রাম্যামান আদালত বসিয়ে মৎস্য সংরক্ষণ আইনে এই দন্ডাদেশ দেন। এছাড়াও প্রত্যেককে পৃথক ৫হাজার টাকা করে জরিমানা করেন।

দন্ড প্রাপ্ত শাহজালাল চাঁদপুর শহরের যমনুা রোড আবুল হাশেম বেপারীর ছেলে, আশ্রাফ আলী ঢাকা কামরাঙ্গীরচর আপেল উদ্দিনের ছেলে এবং ফজলে রাব্বি ঢাকা দোলাই খাল এলাকার জাকির হোসেনের ছেলে।

চাঁদপুর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জাটকাসহ ট্রাক ও ৩ ব্যাক্তিকে আটক করা হয়। তারা শহরের মাদ্রাসা রোড এলাকার মাছ ব্যবসায়ী শাহ আলমগীরের কাছ থেকে জাটকাগুলো ক্রয় করে ঢাকা যাত্রাবাড়ীর উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। পরবর্তী ব্যবস্থা গ্রহনের জন্য জাটকাগুলো মৎস্য বিভাগে হস্থান্তর করা হয়েছে এবং ট্রাক পুলিশ হেফাজতে রয়েছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/২০ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts