November 18, 2018

৫জন খুনের আসামী নাজমা ৫ দিনের রিমান্ডে!

212

রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ  নারায়ণগঞ্জ শহরের দুই নং বাবুরাইল এলাকায় ফ্ল্যাট বাড়িতে দুইশিশু ও দুই নারীসহ ৫ জন হত্যা মামলার এজাহারভুক্ত আসামী নাজমা বেগমকে আদালতে পাঠিয়ে পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।  নারায়ণগঞ্জে আইনশৃংলার বাহিনী কর্তৃক ৭ খুনের ঘটনার পর এ নৃশংস ৫ হত্যাকান্ডের ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসীর অভিযোগ নারায়ণগঞ্জে শিশু ও নারীরা পর্যন্ত নিরাপদ নয়। নারায়ণগঞ্জ প্রতিনিধি রফিকুল ইসলাম রফিকের পাঠানো তথ্য ও ছবি নিয়ে একটি রিপোর্ট:

নারায়ণগঞ্জের চা ল্যকর ৫ খুন মামলার এজাহারভুক্ত আসামী নাজমা বেগমকে সোমবার রাতে শরীয়তপুর জেলার ডামুড্যা এলাকা থেকে জেলা গোয়েন্দা পুলিশ গ্রেফতার করেছে। মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশিক ঈমামের আদালতে হাজির করে মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল খায়ের ৭ দিনের রিমান্ডের আবেদন জানালে আদালত শুনানী শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নারায়ণগঞ্জে আইনশৃংলার বাহিনী কর্তৃক ৭ খুনের ঘটনার পর এ নৃশংস ৫ হত্যাকান্ডের ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসীর অভিযোগ নারায়ণগঞ্জে শিশু ও নারীরা পর্যন্ত নিরাপদ নয়।

স্ত্রী দুই সন্তান ছোট ভাই ও ছোট ভাইয়ের স্ত্রী হত্যার সুষ্ঠু তদন্ত করে প্রকৃত হত্যাকারীদের শাস্তি দাবি করেন নিহত তাসলিমার স্বামী ও মামলার বাদী।

শহরের বাবুরাইল ৫ জন খুনের ঘটনায় বাদীর অভিযোগের সূত্র ধরে নিহত তাসলিমার ভাগিনা মাহফুজকে গ্রেফতারের পর ৭ দিনের রিমান্ডে নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। এজাহারভুক্ত অপর আসামী নাজমা বেগমকে শরিয়তপুর থেকে গ্রফতার করা হয়। খুনিদের গ্রেফতার ও হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

উল্লেখ্য, শনিবার রাতে শহরের দুই নং বাবুরাইল এলাকায় ৫ তলা ভবনের নিচ তলা ফ্ল্যাট বাড়ি থেকে দুই শিশুসহ একই পরিবারের ৫ জনের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতেরা হলো-তাসলিমা বেগম, তার ছেলে শান্ত, মেয়ে সুমাইয়া, ভাই ভাই মোরশেদুল ও তাসলিমার জা লামিয়া।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts