November 18, 2018

৪টি দেশী-বিদেশী অস্ত্রসহ গ্রেফতার ২


তাহানুল মারুফ, বগুড়াঃ  বগুড়ায় হত্যা অস্ত্র ও চাঁদাবাজির মামলার আসামী দুই সন্ত্রাসী  দেশী বিদেশী ৪টি অস্ত্রসহ গ্রেফতার হয়েছে।  র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা হলো, বগুড়া সদরের  কুটুরবাড়ী এলাকার আব্দুল বাছেদের ছেলে রাজিব হোসেন ওরফে সুমন (৩০) ও সদরের শাখারিয়া উলিপুর ফকিরপাড়ার  আবুল হোসেনের ছেলে সন্ত্রাসী মোঃ ওলি(২০)।

র‌্যাব -১২ বগুড়া ক্যাম্প  গতকাল বৃহস্পতিবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার দিবাগত রাত আড়াইটায়  র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল বগুড়ার গাবতলীর হামিদপুর খলিসাগুড়া গ্রামে অভিযান পরিচালনা করে। এসময়  ১টি বিদেশী পিস্তল, ১টি এলজি, ২ রাউন্ড গুলি এবং ২টি হাসুয়াসহ সন্ত্রাসী রাজিব হোসেন ওরফে সুমন  ও মোঃ ওলিকে গ্রেফতার করে।

র‌্যাব জানায়, সন্ত্রাসী  রাজিব হোসেন সুমন’র বিরুদ্ধে বগুড়া সদর থানাসহ বিভিন্ন থানায় খুন, অস্ত্র, চাঁদাবাজীসহ একাধিক মামলা রয়েছে। সন্ত্রাসীদ্বয় বগুড়ার বিভিন্ন স্থানে  অস্ত্রের  মোহড়া ও পেশী শক্তি প্রদর্শনের মাধ্যমে দীর্ঘদিন যাবৎ ত্রাসসৃষ্টি করে আসছিল।

অনুরুপ শোডাউনের সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা উক্ত সন্ত্রাসীদের অস্ত্রসহ হাতে নাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে গাবতলী থানায় মামলা দায়ের করা হয়েছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/২৮ এপ্রিল ২০১৬

Related posts