November 20, 2018

৩ লক্ষাধিক টাকা নিয়ে লাপাত্তা!

306
রহিম রেজা,ঝালকাঠি প্রতিনিধিঃ   ঝালকাঠির রাজাপুরের পুয়িাখালির মীরের হাটের লেপ-তোষকের ব্যবসায়ী মোঃ মজিবুর রহমানের বিরুদ্ধে উপজেলার আরুয়া গ্রামের মালেক হাওলাদারের ছেলে ইসমাইল হোসেন ও পুটিয়াখালি গ্রামের মৃত আঃ রশিদ ফকিরের ছেলে মোঃ সোহরাফের কাছ থেকে তিন লক্ষ দশ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে ইসমাইল হোসেন বাদি হয়ে গত ২৭/০১/২০১৬ ইং তারিখ রাজাপুর থানায় সাধারন ডায়রী (নং-৯৩৫) করেছেন।

ইসমাইল ও সোহরাফ অভিযোগ করে বলেন, পিরোজপুরের নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের বাইলারী গ্রামের হাসেম খলিফার ছেলে মোঃ মজিবুর রহমান খলিফা (৫০) তার পরিবার বর্গ নিয়ে উপজেলার পুটিয়াখালির মীরের হাটে লেপ-তোষকের ব্যবসা করে আসছিল। তার জাতীয় পরিচয় পত্রের নাম্বার ১৯৬৪৪২১৮৪২৭০০০০০২। তার স্ত্রীর নাম সাফিয়া বেগম। তার জাতীয় পরিচয় পত্রের নাম্বার ৭৬২৩৯০৭৫৩০১৬৮। মজিবুর তার ব্যবসার জন্য ব্যাংকের চেক জমা ও ষ্ট্যাম্পে লিখিত দিয়ে ইসমাইল হোসেনের কাছ থেকে ২ লক্ষ টাকা ও সোহরাফের কাছ থেকে ১ লক্ষ ১০ হাজার টাকা ধার হিসাবে নিয়ে দীর্ঘ দিন ধরে ব্যবসা করে আসছিল।

ইসমাইল ও সোহরাফের কাছ থেকে নেয়া কোন টাকা পরিশোধ না করে কাউকে না জানিয়ে গত ২৫/১২/২০১৫ ইং তারিখ রাতের আঁধারে মজিবুর রহমান ও তার পরিবারের লোকজন নিয়ে পালিয়ে যায়। এর পরে তার দেয়া পিরোজপুরের ঠিকানাসহ বিভিন্ন স্থানে খোঁজ করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। কেহ মজিবরের সন্ধান পেলে ০১৭১৪৮০৪১৩৩ ও ০১৭২১৯২৩৫২৪ নাম্বারে জানিয়ে দেয়ার জন্য অনুরোধ জানিয়েছেন ক্ষতিগ্রস্থরা।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts