November 13, 2018

৩৮ নেতাকর্মীর মুক্তি দাবী করেছেন এড.তৈমূর

172

রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ   সোনারগাঁ থানা বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক কাজী নজরুল ইসলাম টিটু, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হুমায়ুন কবির রফিক, থানা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুর রউফ, জেলা জাসাস নেতা শাহজাহান মেম্বার, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হারুন উর রশিদ মিঠু, ছাত্রদল নেতা খায়রুল ইসলাম সজীব, আশরাফ মোল্লা,  বিএনপি নেতা সেলিম, জুয়েল হোসেন, মাসুদ, আল-আমিন, হাবুল, বাহাউদ্দীন, ইব্রাহীম, মুকবুল হোসেন, মোহাম্মদ আলী, শাহজাহান, মামুন মোল্লা, আলিনূর, তোফাজ্জল হোসেন, স্বপন, আলেক, মহসিন, বিল্লাল হোসেন, মন্টু, আতাউর রহমান, খোরশেদ, সেলিম, মেহাল উদ্দীন, রানা। অপর একটি মামলায় আক্কাস আলী, মনির হোসেন, শাহপরাণ, আরিফ, লুৎফর রহমান, রমজান, জুয়েল এর অবিলম্বে মুক্তি দাবী করে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি এড.তৈমূর আলম খন্দকার বলেছেন, বিএনপিকে সাংগঠনিক ভাবে হয়রানির জন্যই নেতাকর্মীদেও একের পরে এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।

কারাবন্দী নেতাকর্মীদের আরো মুক্তি দাবী করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ,সিনিয়র যুগ্ম আহবায়ক সানোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন আনু, মাসুদ রানা,সরকার আলম, রানা মুজিব,আক্তার হোসেন খোকন শাহ, জুয়েল প্রধান, জুয়েল রানা, সাগর প্রধান প্রমুখ।

নারায়ণগঞ্জ আদালত কর্তৃক সোনারগাঁয়ে নাশকতার দু’টি মামলায় বিএনপির ৩৭ জন নেতাকর্মীকে কারাগারে পাঠানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল।
সোমবার গণমাধ্যমে পাঠানো পৃথক বার্তায় এ প্রতিবাদ জানানো হয়।

প্রতিবাদ বার্তায় নেতারা বলেন, দেশে গনতন্ত্রের মৃত্যু হয়েছে আর তাই দেশের গনতান্ত্রিক দলগুলোর নেতাকর্মীদের গ্রেফতার করে কারাগারে বন্দী রেখে দেশে সরকার সংগঠিত অন্যায়ের প্রতিবাদের ভাষাকে গলা টিপে হত্যা করতে চায়। আর তারই ধারাবাহিকতায় আমাদের নেতাকর্মীদের জামিন বাতিল করে কারাগারে পাঠিয়েছে বর্তমান অবৈধ সরকারের আজ্ঞাবহ আদালত।

জেলা ছাত্রদলের পক্ষে বিবৃতি প্রদান করেছেন জেলা ছাত্রদলের আহবায়ক মাসুকুল ইসলাম রাজীব, জেলা ছাত্রদল নেতা শাহ আলম, এসএম শৈবাল হোসেন, আব্দুল জব্বার। জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফতেহ মোহাম্মদ রেজা রিপন এবং যুগ্ম আহবায়ক মশিউর রহমান রনিসহ ৫ জন যুগ্ম আহবায়ক নেতাকর্মীদের গ্রেফতারের নিন্দা জানিয়ে আলাদা বিবৃতি দিয়েছেন।

উলেখ্য, সোনারগাঁ থানার দুটি মামলায় বিএনপির নেতাকর্মীরা আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করলে আদালত আসামীদের জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts