September 21, 2018

২৭ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসছেন সালমান-লুলিয়া?

ডেস্ক রিপোর্টঃ  বলিউডের অবিবাহিত তারকা-অভিনেতাদের মধ্যে সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলর হচ্ছেন ‘দাবাং’ তারকা সালমান খান। ৫০ বছর পেরিয়েও এখন পর্যন্ত বিয়ের পথ মাড়াননি খান সাহেব। অবশ্য একের পর এক সম্পর্ক ভাঙা-গড়ার খেলায় মেতে বলিউডে বিরল নজিরই গড়েছেন তিনি।

সালমান বিয়ে করবেন কবে, তা জানার জন্য আগ্রহের কমতি নেই তার অগণিত ভক্তের। সুখবর হলো চলতি বছর শেষ হওয়ার আগেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ‘বজরাঙ্গি ভাইজান’, গত সপ্তাহ থেকে এমন দাবী করে আসছে বলিউড পাড়া।

বিটাউনের গুঞ্জনে এবার আরেকটু ঘি ঢাললো স্পটবয় ডটকম। নিউজ পোর্টালটির মতে, এ বছরের ২৭ ডিসেম্বের ছাদনাতলায় বসছেন ‘কিক’ তারকা।

বহুদিন ধরেই বিয়ে নিয়ে নানা প্রশ্নবাণে জর্জরিত হচ্ছেন পঞ্চাশের কোটায় পা রাখা সালমান। আর হবেইবা না কেন, বিয়ের বয়স যে পেরিয়ে গেছে অনেক আগেই! তাই যেখানেই যান, ঘুরেফিরে তার কাছে সবার একটাই প্রশ্ন— জনাব, বিয়েটা করছেন কবে। আর বরাবরই নানা টালবাহানা দেখিয়ে প্রশ্নের উত্তর এড়িয়ে যান সালমান। তবে এবারের খবরটা বোধহয় পুরোটা রটনা নয়।

বহু দিনের বান্ধবী রোমানিয়ান সুন্দরী লুলিয়া ভানতুরকেই ঘরে তুলতে যাচ্ছেন সালমান। সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে সালমানের মা সালমা খান ও বোন আলভিরা খানের সাথে দেখা গেছে লুলিয়াকে। শুধু তাই নয়, ক’দিন আগে প্রীতি জিনতার বিবাহ পরবর্তী রিসিপশন অনুষ্ঠানেও এক সাথে হাজির হয়েছিলেন সালমান-লুলিয়া। এসবই ইঙ্গিত দিচ্ছে, সত্যি সত্যিই বিয়ে করতে চলেছেন ‘সুলতান’।

সূত্র- টাইমস অফ ইন্ডিয়া।

Related posts