November 15, 2018

২২০০পিছ ইয়াবা পানিতে গলিয়ে ধ্বংস করা হচ্ছে

এম লুৎফর রহমান
নরসিংদী প্রতিনিধিঃ
অবশেষে নরসিংদীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কান্তি নাথের নির্দেশে গতকাল সোমবার ডিবি কর্তৃক উদ্ধারকৃত দুই হাজার ২০০ পিছ ইয়াবা টেবলেট পানিতে গলিয়ে ধ্বংস করে দেয়া হয়েছে। যার আনুমনিক মুল্য ৬ লাখ ৬০ হাজার টাকা।

গত ২৪ জুলাই নরসিংদী জেলা গোয়েন্দা শাখার এসআই খোকন সরকারের নেতৃত্বে একদল পুলিশ নরসিংদী শহরের বাজিরমোড় এলাকা থেকে কুমিল্লার তিতাস উপজেলার বন্দরামপুর গ্রামের শুক্কুর আলী ও তার সংগী মুক্তার হোসেন, জুয়েল হোসেন, ও লোকমান বেপারির নিকট থেকে ২২টি পেকেটে মোড়ানো উল্লেখিত ইয়াবা টেবলেট উদ্ধার করেন। এব্যাপারে মাদক দ্রব্য আইনে ডিবি পুলিশ নরসিংদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশের আবেদনের প্রেক্ষিতে গতকাল সোমবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কান্তি নাথ এগুলো ধ্বংস করার নির্দেশ দেন। ধ্বংস করার সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ওয়াহিদ ফেরদৌস, কোর্ট ইন্সপেক্টর মোঃ আবু সাইদ, নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি নিবারণ রায়, নরসিংদী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল মোহাম্মদ মানিক, সাংবাদিক জসিম উদ্দিন সাংবাদিক এম লুৎফর রহমান প্রমুখ।

Related posts