April 21, 2019

২০১৯ সালে শেখ হাসিনার অধীনে খালেদা নির্বাচনে অংশ নিবেঃ স্বাস্থ্যমন্ত্রী

74

গোলাম রাসেল,ময়মনসিংহ প্রতিনিধিঃ  স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেন ২০১৯ সালের একদিন আগেও আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে না।

শনিবার বিকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ অডিটরিয়ামে ছাত্র-শিক্ষক ও কর্মকর্তাদের মতবিনিময় ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সমবেত উপস্থিত  ও সাংবাদিকদের উদ্দেশ্যে করে বলেন আপনার লিখে রাখুন, আগামী ২০১৯ সালে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে বেগম খালেদা জিয়া ধানের শীষ নিয়ে নির্বাচনে অংশ গ্রহন করবেন। সেই নির্বাচনে জনগন যে রায় দিবে তা আমরা মেনে নেব, গনতন্ত্রের বিকল্প গনতন্ত্র এর কোন বিকল্প হতে পারে না ।

খালেদা জিয়া বলেছিলো যে, শেখ হাসিনার অধীনে বিএনপি কোনো নির্বাচনে অংশ নিবেনা, অথচ সম্প্রতি অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে ধানের শীষ নিয়ে নির্বাচনে অংশ নিয়ে নৌকার কাছে পরাজিত হয়েছে।বিএনপির নেত্রীকে তিনি উদ্দেশ্য করে বলেন আর তিন বছর অপেক্ষা করুন,শান্তিতে কাজ করতে দিন জ্বালাও পোড়াও করবেন না,দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার সুযোগ দিন। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মোহাম্মদ নাসিম আরো বলেন, আওয়ামীলীগ কোনো দলবা জোট ভাঙ্গা গড়ার খেলা কখনও করেনি এবং কখনও করবেও না। তিনি বলেন বেগম খালেদা জিয়ার অপরাজনীতির কারণেই ২০দল ভেঙ্গে যাচ্ছে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, নবগঠিত বিভাগীয় সদরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের জন্য উন্নত চিকিৎসার জন্য ক্যাথল্যাব, ৫টি ডায়ালাসিস, ৬৪স্ল্যাইড সিটিস্ক্যান, ভিডিও এডডোস্কপি, মেমোগ্রাফি মেশিনসহ বিশ্বমানের হাসপাতাল গড়ে তোলার লক্ষ্যে যাবতীয় সরঞ্জাম দেয়া হবে এবং দ্রুত এই বিভাগে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের বিভাগীয় অফিস স্থাপন করা হবে। মন্ত্রী এর আাগে বিশ্বমানের আইসিইউ এবং সিসিইউ আনুষ্ঠানিক উদ্বোধন করেন এবং হাসপাতাল ঘুরে দেখেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ অধ্যক্ষ ডাঃ মতিউর রহমান ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান, অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি, স্বাস্থ্য অধি দপ্তরের মহা পরিচালক অধ্যাপক ডাঃ দীন মোহাম্মদ নূরুল হক, স্বাচিপ সভাপতি ও বিএমএ মহাসচিব অধ্যাপক ডাঃ ইকবাল আর্সালেন, স্বাচিপ মহাসচিব অধ্যাপক ডাঃ এম. এ আজিজ, বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ডাঃ শরফ উদ্দিন আহমদ, স্থানীয় বিএমএ সভাপতি ডাঃ রফিকুল আলম।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts