November 17, 2018

২০১৬ সালের বাজে ডেলিভারি শ্রীবর্ধনের

স্পোর্টস ডেস্কঃ   ২০১৬ সাল শুরু হতে না হতেই একটি বাজে রেকর্ড গড়লেন শ্রীলঙ্কান বোলার মিলিন্দা শ্রীবর্ধনে। ক্রিকেট ইতিহাসে এ বছরের সবচেয়ে বাজে ডেলিভারি দেওয়ার খাতায় নাম লিখিয়েছেন তিনি। শনিবার নেলসনের স্যাক্সটন ওভালে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের চতুর্থ ম্যাচে চলতি বছরের সবচেয়ে বাজে বলটি করেন বাঁহাতি এই স্পিনার।

মিলিন্দা শ্রীবর্ধনের করা ওই বলটি অফস্ট্যাম্পের অনেক বাইরে দিয়ে তিন বাউন্সে উইকেটরক্ষক ডিনেশ চন্ডিমলের হাতে পৌঁছে। আম্পায়ার বিলি বাউডেন প্রথমে এটিকে নো-বল ডাকেন। তবে এরপর বাউডেন তার সিদ্ধান্ত পরিবর্তন করে বলটিকে ওয়াইড কল করেন।

এটি ছিল এ বছরের প্রথম ম্যাচ। বৃষ্টির কারণে প্রায় পাঁচ ঘণ্টা দেরিতে ম্যাচটি শুরু হয়। কার্টেল ওভারে ২৪ ওভারের ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা। ব্যাটহাতে নেমে নিউজিল্যান্ড ৯ ওভার শেষে ৭৫ রান সংগ্রহ করে। মার্টিন গাপটিল সর্বোচ্চ ২৭ রান করেন। এ ছাড়া রস টেলর ২০ রানে অপরাজিত থাকেন। এ সময় বৃষ্টি হানা দিলে আম্পায়াররা ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন। ফলে ২০১৬ সালের প্রথম একদিনের আন্তর্জাতিক ম্যাচটি পরিত্যক্ত হয়।আস

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts