September 26, 2018

সাউথ এশিয়ান ইউনিফাইড ক্রিকেটের উদ্বোধন (ভিডিও)

স্পোর্টস ডেস্কঃ বুধবার বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লা খান সাহেব ওসমান আলী জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ‘স্পেশাল অলিম্পিক সেকেন্ড সাউথ এশিয়ান ইউনিফাইড ক্রিকেট ২০১৬’ এর উদ্বোধন করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

এতে ভারত, পাকিস্তান, শ্রীলংকা ও স্বাগতিক বাংলাদেশের বুদ্ধি প্রতিবন্ধী খেলোয়াড়রা অংশ নিচ্ছেন যা ২ হতে ৬ নভেম্বর পর্যন্ত বিকেএসপিতে অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ঢাকার প্রতিবন্ধীদের স্কুল বিউটিফুল মাইন্ডসহ আরো স্কুলের শিক্ষার্থীরা মনোমুদ্ধকর শারীরিক কসরত প্রদর্শন করেন।

স্পেশাল অলিম্পিক সেকেন্ড সাউথ এশিয়ান ইউনিফাইড ক্রিকেট ২০১৬ এর চেয়ারম্যান শামীম মতিন চৌধুরীর সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, জেলা প্রশাসক রাব্বি মিয়া, পুলিশ সুপার মঈনুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত বাদল প্রমুখ।

এর আগে মন্ত্রী বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন। অনুষ্ঠানে বুদ্ধিপ্রতিবন্ধিদের অংশগ্রহনে বিভিন্ন ধরনের ডিসপ্লে প্রদর্শন করা হয় । এসময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, সাউথ এশিয়ান ইউনিফাইড দ্বিতীয় স্পেশাল অলিম্পিক প্রস্তুতি কমিটির চেয়ারম্যান ড. শামীম মতিন চৌধুরী, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া, পুলিশ সুপার মঈনুল হক।

এবার বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও শ্রীলংকার প্রায় তিন শতাধিক প্রতিযোগী এই স্পেশাল অলিম্পিক প্রতিযোগিতায় অংশগ্রহন করছে।

ভিডিওঃ সাউথ এশিয়ান ইউনিফাইড ক্রিকেটের উদ্বোধন 

Related posts