November 18, 2018

১০০ মিলিয়ন ডলারে ‘ওয়ান্ডার ওম্যান’

aবিনোদন ডেস্ক ::ওয়ান্ডার ওম্যান বা আমাজনের রাজকন্যা। ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অব জাস্টিস’ ও ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ছবিতে দেখা গেছে তার কিছু ঝলক। প্যাটি জেনকিন্সের পরিচালনায় এ ছবির মূল চরিত্র গ্যাল গ্যাডট।

ওয়ান্ডার ওম্যান আন্তর্জাতিকভাবে মুক্তি পায় ২ জুন। সপ্তাহ শেষে সারা দুনিয়ায় সিনেমাটির আয় দাঁড়িয়েছে ১০০ মিলিয়ন ডলার।

ছবিটি এসেই দ্বিতীয় স্থানে নামিয়ে দিয়েছে সদ্য মুক্তি পাওয়া ‘ক্যাপ্টেন আন্ডারপ্যান্টস : দ্য ফার্স্ট এপিক মুভি’ ছবিটিকে। যা এ পর্যন্ত আয় করেছে ২৩ দশমিক ৫ মিলিয়ন ডলার। ডিজনির প্রযোজনায় ২১ দশমিক ৬ মিলিয়ন ডলার আয় নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে ‘পাইরেটস অব ক্য ক্যারিবিয়ান : ডেড ম্যান টেল নো টেলস’।

তালিকার চতুর্থ স্থানও রয়েছে ডিজনির দখলেই। ৯ দশমিক ৭ মিলিয়ন ডলার আয় করে এ স্থান দখল করেছে ‘গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি ভলিউম-২’।

এনডিটিভির খবরে বলা হয়, ওয়ান্ডার ওমেনের জন্য তো বটেই, ছবিটির পরিচালক প্যাটি জেনকিন্সের জন্যও এটি বড় অর্জন। সাপ্তাহিক ছুটির তিন দিন আগে মুক্তি পেয়ে সপ্তাহ শেষে ১০০ মিলিয়ন ডলার আয়ের মাধ্যমে প্রথম নারী পরিচালক হিসেবে মাইলফলক স্পর্শ করেছেন তিনি।

মার্কিন চলচ্চিত্রের রেটিং প্রদানের জনপ্রিয় ওয়েবসাইট রোটেন টোমাটোসে এসেই বাজিমাত করা ছবিটির রেটিং দাঁড়িয়েছে ৯৩ শতাংশ। দ্য ওয়ার্নার ব্রাদার্স ও ডিসি কমিকসের তৈরি করা চলচ্চিত্রটি এরই মধ্যে বক্স-অফিস সরগরম করে তুলেছে।

Related posts