September 21, 2018

হুমকির পর দিল্লি ‘ছেড়ে গেলেন’ গুরমেহর, ট্যুইটারে জানালেন ‘বন্ধু’

নয়াদিল্লি:  সোশ্যাল মিডিয়ায় হুমকির জেরে দিল্লি ছেড়ে নিজের বাড়িতে ফিরে গেলেন কার্গিল যুদ্ধের শহিদের মেয়ে গুরমেহর কউর। গুলমেহরের বন্ধু পরিচয় দিয়ে এই দাবি জানিয়ে ট্যুইট করেছেন রাম সুব্রহ্মণ্যম। ইতিমধ্যে এই ঘটনায় সক্রিয়তা দেখিয়েছে দিল্লি পুলিশ। গুলমেহরকে হুমকির ঘটনায় এফআইআর দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

এরইমধ্যে রাম সুব্রহ্মণ্যম ট্যুইটারে লিখেছেন, কিছুক্ষণ আগেই গুরমেহরের সঙ্গে কথা হয়েছে। ও খুব ভয় পেয়ে গিয়েছে। ও আপাতত দিল্লি ছেড়ে যাচ্ছে। আমাদের দেশটা যে এমন হয়ে যাচ্ছে, তা খুবই দুঃখজনক।

রামের কটাক্ষ, আমার আশা সোশ্যাল মিডিয়ায় গুরমেহরের পিছনে পড়ে যাওয়া লোকজন এখন খুব গর্ব বোধ করবেন। তাঁদের মধ্যে নেতা, অভিনেতা ও খেলোয়াড়রাও রয়েছে। ধন্যবাদ।

গুরমেহরকে হুমকির ঘটনায় ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে দিল্লি পুলিশ। যে বা যারা হুমকি দিয়েছে, তাদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। দিল্লি পুলিশ দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী গুরমেহরকে সম্পূর্ণ সুরক্ষা দানেরও আশ্বাস দিয়েছে।

রামজশ কলেজে সেমিনার ঘিরে এবিভিপি ও বামপন্থী ছাত্র সংগঠনগুলির মধ্যে বিবাদের জেরে সংঘর্ষ বেঁধে গিয়েছিল। ওই ঘটনায় এবিভিপি-র বিরুদ্ধে গা-জোয়ারির অভিযোগ তুলে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন গুরমেহর।

index.php_7-481x395

 

Related posts