September 20, 2018

হিজলায় মাছ ঘাটে লুট না ডাকাতি ?

সাইয়েদ কাজল, বরিশাল প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলার মেঘনানদী সংলগ্ন গৌরবাদী এলাকার ১২ টি মাছ ঘাটে দুধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। দুবৃতরা এ সময়ে একজন কে কুপিয়ে আহত করেছ। মৎস ব্যবসায়িরা ঘটনাটিকে ডাকাতি বললে ও থানা পুলিশ বলছে ব্যাবসায়ীদের দু গ্র“পের আভ্যন্তরীন কোন্দল মাছ লুট হয়েছে । পুলি জানা গত মঙ্গলবার (৮নভেঃ)মধ্য রাতে এ ঘটনা সংঘটিত হয়েছে। ঘটনা ¯হলে পুলিশ গিয়েছে । তবে এ ব্যাপারে এখন পর্য্যন্ত কোন মামলা হয় নি।

¯হানীয় ইউপি মেম্বার আবদুর রশিদ জানান ডাকাতদল দেশৗয় অ¯েত্র সজ্জিত হয়ে রাত ১২-১টার দিকে এসে মৎসঘাটের সকলকে জিম্মি করে পর্যায় ক্রমে ১২ টি ঘাটের ইলিশ মাছ সহ বিভিন্ন মাছ লুট করে নিয়ে যায় । যার মূল্য প্রায় ২০ হাজার টাকা। এ সময়ে ডাকাতদের প্রতিরোধ করতে এলে ডাকাতরা চর শুকউরীয়া গ্রামের হাজী আঃ রহমানকে কুপিয়ে আহত করে । তাকে ¯হানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

হিজলা থানার ওসি জানান তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে ।

বরিশাল বি আর টি সি বাস থেকে ২০ মন জাটকা জব্দ ।
বরিশালঃ বরিশাল গোয়েন্দা বিভাগ ভোলা-বরিশাল রুটের বি আর টি সি বাসে অভিযান চালিয়ে ২০ মন জাটক াজব্দ করেছে আজ বুধবার । গোয়েন্দা ও মৎস অধিদপ্তর জানায় বুধবার গোপন সুত্রে খবর পেয়ে বরিশাল আবদুর রব সেরনিয়াবাত ব্রীজের টোলঘর এলাকায় ভোলা থেকে আসা বি আর টিসি বাস থামিয়ে ঔ মাছ জব্দ করে । এর সাথে জড়িত থাকার অভিযোগে বাসের লাইনম্যান কে ৫ হাজার টাকা জরিমানা করে । মাছগুলো বিভিন্ন এতিম খানায় বিতরন করা হয় ।
সাইয়েদ কাজল বরিশাল ।

Related posts