November 15, 2018

হামলার শিকার চেয়ারম্যান প্রার্থীর রক্তাক্ত জামা নিয়ে সংবাদ সম্মেলন


এ কে আজাদ,চাঁদপুর জেলা প্রতিনিধিঃ  চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৪নম্বর সুবিদপুর ইউনিয়নের নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী স.ম. জসিম উদ্দিন আনছারী মিন্টু বিদ্রোহী প্রার্থী ও বিএনপির প্রার্থীর সমর্থকদের হামলার শিকার হয়ে বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার (২৫ এপ্রিল) দুপুরে চাঁদপুর প্রেসক্লাবে ২৩ এপ্রিল নির্বাচনে হামলা ও সন্ত্রাসী কার্যক্রমের বর্ননা দিতে সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে লিখিত বক্তব্য পাঠ করেন এবং ওই ইউনিয়নের ১, ৫, ৬ ও ৯ নম্বর কেন্দ্রে পুনঃনির্বাচনের দাবী করেন।

লিখিত বক্তব্যে তিনি উল্লেখ্য করেন, তাকে আওয়ামীলীগ থেকে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করার জন্য দেয়া হলেও আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা নির্বাচনের দিনে বিদ্রোহী প্রার্থীসহ বিএনপির প্রার্থীর পক্ষে কাজ করেছে। নেতা-কর্মীরা সবাই অন্য প্রার্থীদের টাকার কাছে বিক্রি হয়ে যায়। এতে করে তার এজেন্টদেরকে এসব কেন্দ্র থেকে মারধর করে বের করে দেয়া হয়। এ সুযোগে তারা তাদের প্রার্থীর পক্ষে সিলিং করে এবং কেন্দ্রগুলো দখল করে নেয়। সর্বশেষ তাকে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। বর্তমানে তিনি চিকিৎসাধীন।

তিনি আরো বলেন, নির্বাচনের দিনের সকল হামলা ও অবৈধ কর্মকান্ডের বিবরণ দিয়ে তিনি ফরিদগঞ্জ থানায় মামলা করতে চাইলেও ওই থানার পুলিশ মামলা নিতে রাজি হয়নি। থানা থেকে ভারপ্রাপ্ত কর্মকর্তা আদালতে মামলা দায়ের করার জন্য পরামর্শ দিয়েছেন। সেই আলোকে তারা এখন আদালতে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

বর্তমানে তিনি আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও বিএনপি’র প্রার্থীর লোকদের হুমকি ধমকিতে রয়েছেন এবং তার উপর যে নির্যাতন করা হয়েছে, তার সঠিক তথ্য সাংবাদিকদের তুলে ধরার জন্য আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন স.ম. জসিম উদ্দিন আনছারী মিন্টুর ভাই ও নির্বাচনী কাজের সমন্বয়ক জিল্লুর রহমান, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, শাহ্ মো. মাকছুদুল আলম, গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল পাটওয়ারী, শরীফ চৌধুরী, রহিম বাদশা প্রমূখ।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/২৫ এপ্রিল ২০১৬

Related posts