September 18, 2018

হরতাল গাইবান্ধায় তেমন প্রভাব পড়েনি।

eeeeee
তোফায়েল হোসেন জাকির, গাইবান্ধা: মানবতাবিরোধী অপরাধের দায়ে আপিল বিভাগে জামায়াতে ইসলামীর আমির মতিউর রহমান নিজামীর ফাঁসি বহাল রাখার প্রতিবাদে দলটির ডাকা সকাল-সন্ধ্যা হরতাল গাইবান্ধায় তেমন প্রভাব পড়েনি।

বৃহস্পতিবার সকাল থেকে গাইবান্ধার বিভিন্ন রুটে যান চলাচল করছে স্বাভাবিক। অফিস-আদালত, ব্যাংক-বীমা ও শিক্ষা প্রতিষ্ঠান যথারিত খোলা ছিল। অফিস গামী জনগণকে বাসে, সিএনজি অটোরিকশায় করে তাদের কর্মস্থলে যেতে দেখা গেছে। রিকশা ও সিএনজিচালিত অটোরিকশা তুলনামূলকভাবে বেশি চলছে। তবে রাস্তয় প্রাইভেট গাড়ির সংখ্যা ছিল অন্যান্য দিনের চেয়ে কিছুটা কম।

এদিকে গোবিন্দগঞ্জে মতিউর রহমান নিজামীর ফাঁসির দন্ড দ্রুত কার্যকর করার দাবিতে এবং জামায়াতের ডাকা অবৈধ হরতালের প্রতিবাদে পৌর আওয়ামী লীগের উদ্যোগে এক বিশাল বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সমাবেশে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ পৌরসভার ৩য় বারের মত নির্বাচিত মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী সাখাওয়াত, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক, ছানোয়ার হোসেন আকন্দ, কৃষক লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আমল।

Related posts