September 26, 2018

সড়ক দুর্ঘটনায় দম্পতিসহ নিহত ৫

রংপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক দম্পতিসহ পাঁচজন নিহত ও ১২ জন আহত হয়েছেন।

সোমবার (১১ জানুয়ারি) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাহিগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আফওয়াজুল ইসলাম বাংলানিউজকে জানান, বিকেল তিনটার দিকে কৃষি ব্যাংকের সাবেক কর্মকর্তা মাহবুবার রহমান (৬২) ও তার স্ত্রী রেজিয়া বেগম নাজমা (৫৫) মোটরসাইকেলে করে নগরীর আরকে রোডের বাসা থেকে লালমনিরহাট জেলার কালিগঞ্জ রেলবাজার এলাকায় নিজ গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। পথে মাহিগঞ্জ কলেজের সামনে পীরগাছা থেকে ছেড়ে আসা রংপুরগামী একটি বাসকে অতিক্রম করতে গেলে বাসটি তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তারা।

এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী একটি রাইস মিলের ভেতরে ঢুকে পড়লে বাসটির ধাক্কায় রাইস মিলের মালিক রহিম মিয়ার ছোট ভাই ছানু মিয়া (৪৫) ও বাসের পাঁচ যাত্রী গুরুতর আহত হন।

অপরদিকে বিকেল পাঁচটার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের পাগলাপীর এলাকার ঠাকুরপাড়ায় কারারক্ষি বাহিনীর একটি পিকআপভ্যানের চাপায় একটি রিকসা ভ্যানের তিন যাত্রী ঘটনাস্থলে নিহত হন। এ ঘটনায় আহত হন আরো ছয়জন।

নিহতরা হলেন, হাজি সবুল দোকানী (৬৫) আইরিন বেগম (২৬) ও শিশু বাবু (৪)।

ঘটনার প্রতিবাদে স্থানীয় বিক্ষুদ্ধ এলাকাবাসী পিকআপটি ভ্যানটি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেন এবং রংপুর-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে রাখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

কোতোয়ালি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, যান চলাচল স্বাভাবিক করতে চেষ্টা করা হচ্ছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/মেহেদি/ডেরি

Related posts