September 24, 2018

স্বাস্থ্য সেবায় সচেতন হলেই সু-স্বাস্থ্যকর জীবন লাভ করা সম্ভব—এমপি কুজেন্দ্র লাল


আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি: স্বাস্থ্য সেবায় সচেতন হলেই সুস্বাস্থ্যকর জীবন লাভ করা সম্ভব। এ জন্য আমাদের নিজেদের স্বাস্থ্য সেবাসহ পরিবার ও প্রতিবেশীদের সচেতন করে তুলতে হবে। আর ভাল সেবা পেতে প্রয়োজন নিভূল রোগ নির্ণয়ের বিশ্বস্থ প্রতিষ্ঠান। খাগড়াছড়িতে নিউ শেভরণ ডায়াগনস্টিক সেন্টার এ লক্ষকে কাজে লাগিয়ে মানুষের প্রত্যাশা পুরণ কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন খাগড়াছড়ি ২৯৮নং সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

শনিবার সকাল সাড়ে ১১টায় খাগড়াছড়ির আধুনিক সদর হাসপাতাল গেইটে নিউ শেভরণ ডায়াগনস্টিক সেন্টার এর
উদ্ভোধন শেষে আয়োজিত আনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা এসব কথা বলেন।

নিউ শেভরণ ডায়াগনস্টিক সেন্টার এর চেয়ারম্যান মিলটন দে ছোটন এর সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সি:সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা,জেলা আওয়ামীলীগ নেতা ও পার্বত্য জেলা পরিষদ সদস্য মংসেইপ্রু চৌধুরী অপু,এড. আশুতোষ চাকাম,নির্মলেন্দু, নিগার সুলতানা,মাটিরাঙ্গা পৌর মেয়র ও আওয়ামীলীগ সভাপতি শামসুল হক প্রমূখ।

এ সময় নিউ শেভরণ ডায়াগনস্টিক সেন্টারে রোগি ও গ্রাহকের জন্য প্যাথলজি,বায়োকেমিষ্ট্রি,মাইক্রোবায়োলজি,হরমোন,ইলেকট্রালাইট,হিস্টোপ্যাথলজি,ই.সি.জি-১২ চ্যানেল,আল্ট্রাসনোগ্রাফি কালার ডপলার,ইকোকার্ডিওগ্রাফী কলার ডপলার,ডিজিটাল এক্স-ওে, ডেন্টাল এক্স-রে,ব্যাক্সিনেশন,বিশেষজ্ঞ ডাক্তার চেম্বার,হোম সার্ভিস ও নেবুলাইজেশন এর বিষয় অভিহিত করেন কর্তৃপক্ষ।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/০৯ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts