September 24, 2018

স্বাধীনতা বিরোধীরা পরিকল্পিত হত্যাকাণ্ড চালাচ্ছে, বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকাঃ  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, গণমানুষের ঐক্যবদ্ধ প্রতিরোধে কোনঠাসা হয়ে স্বাধীনতা বিরোধীচক্র দেশকে অস্থিতিশীল করার জন্য গুপ্তহত্যার পথ বেছে নিয়েছে। সরকার এ ধরনের হত্যা ও নৈরাজ্য প্রতিরোধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। কাকরাইলস্থ আইডিইবি ভবনে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ আয়োজিত ‘সন্ত্রাস, জঙ্গিবাদ ও স্বাধীনতা বিরোধীদের প্রতিহত করতে গণসচেতনতা সৃষ্টির প্রয়োজনীয়তা ও গুরুত্ব’ শীর্ষক আলোচনা অনুষ্ঠানে বক্তৃতাকালে স্বরাষ্ট্রমন্ত্রী একথা বলেন।

পরিষদের সভাপতি প্রকৌশলী এ কে এম আব্দুল মোতালেবের সভাপতিত্বে আলোচনায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন নিরাপত্তা বিশ্লেষক মেজর জেনারেল (অব.) আব্দুর রশিদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন একাত্তর টিভির ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল বাবু, আইডিইবির সভাপতি এ কে এম এ হামিদ ও সাধারণ সম্পাদক মোঃ শামসুর রহমান। স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, গুম, খুনের সাথে যারাই জড়িত থাকুক না কেন, কাউকে একবিন্দু ছাড় দেয়া হবে না।

অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তি দিয়ে দেশে শান্তি শৃঙ্খলা বজায় রাখা হবে। দেশে কোনো জঙ্গি বা আইএসএস নেই উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশী বিদেশী আন্তর্জাতিক চক্র দেশকে অস্থিতিশীল করে নিজেদের স্বার্থ লুপে নিতে তৎপর রয়েছে।

Related posts