November 14, 2018

স্বাধীনতা ও উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিন : শফিক চৌধুরী

SAMSUNG DIGITAL CAMERA

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, নৌকা স্বাধীনতার প্রতিক, উন্নয়নের প্রতিক। নৌকার বিজয়ে দেশবাসী পান নিজেদের প্রাপ্য অধিকার পাওয়ার নিশ্চয়তা ও উন্নয়নের ধারা অব্যাহত থাকা। তাই আসন্ন নির্বাচনে স্বাধীনতা ও উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিন। সারা দেশে নৌকা বিজয়ী হলে পুনঃরায় প্রধানমন্ত্রী হবেন জাতির জনকের কন্যা শেখ হাসিনা। আওয়ামী লীগের নেতৃত্বে মহাকাশে উৎক্ষেপন করা হয়েছে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট ও বৃদ্ধি পেয়েছে সাগরের সীমানা এবং পূরণ হয়েছে বিগত নির্বাচনে জনগণকে দেওয়া প্রতিশ্রুতিগুলো, যার ফলে দেশ রয়েছে উন্নয়নের মহাসড়কে।

তিনি আরোও বলেন, বাঙালী জাতিকে স্বনির্ভর জাতিতে রুপান্তরিত করতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র যোগ্য ও দক্ষ নেতৃত্বে ‘শিক্ষা-স্বাস্থ্য-কৃষি-বিদ্যুৎ-প্রযুক্তি-যোগাযোগ’সহ সকল ক্ষেত্রে সমভাবে ব্যাপক উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়িত হয়েছে। বিএনপি-জামায়াত চক্র বিদেশিদের সাথে হাত মিলিয়ে শত ষড়যন্ত্র করেও বাংলাদেশের উন্নয়ন কর্মকান্ডকে বাঁধাগ্রস্থ করতে পারেনি। জীবন্ত মানুষকে পুড়িয়ে মেরে, ককটেল-বোমা-গ্রেনেড নিক্ষেপ করে জনমনে আতংঙ্ক সৃষ্টি করে ও মানুষের সম্পদ লুটপাঠ করে নির্বাচনকে বাঁধাগ্রস্থ করার চেষ্ঠা করেও ওই চক্র সম্পূর্ন ব্যর্থ হয়েছে।

আজ বুধবার (৬জুন) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। প্রধান বক্তার বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান বলেন, আসন্ন নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে তৃণমূলের নেতা আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী’কে সিলেট-২ আসনে নির্বাচিত করতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কারণ সিলেট-২ আসনে আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী’র চেয়ে আর কোন যোগ্য নেতা নেই। আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি নির্বাচিত হলে আসনীয় এলাকার সর্বস্তরের জনসাধারণ পূর্বের মতো আবারও উন্নয়নের ধারা ফিরে পাবেন।

লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রইছ আলীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অরবিন্দু পালের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ সুমন, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক জহরুল হোসেন জহির, কার্যনির্বাহী সদস শেখ মোঃ আজাদ, এনামুল হক এনাম মেম্বার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক স্কুল বিষয়ক সম্পাদক এনামুর রহমান জাহেদ, সহ-সম্পাদক আকমল হোসেন।

বক্তব্য রাখেন লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুর রব, যুব ও ক্রীড়া সম্পাদক ছয়ফুল হক, ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়ছল আহমদ মেম্বার, ছাত্রলীগ নেতা লোকমান আহমদ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন ছাত্রলীগ নেতা লাহিন নাহিয়ান তালুকদার ও আলোচনা সভা শেষে দোয়া পরিচলনা করেন সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, আওয়ামী লীগ নেতা পুলক ভট্টাচার্য্য, অধ্যাপক আমিনুল ইসলাম, আবু বক্কর ফয়ছল, চমক আলী মেম্বার, বাবুল মিয়া, মুজিবুর রহমান, গিয়াস উদ্দিন মেম্বার, আবদুল জলিল, আহাদ আলী, লামাকাজী ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি শিল্টু দাশ, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, যুবলীগ নেতা এনামুল হক এনাম, দবির মিয়া, অ্যাডভোকেট সায়েদ আহমদ, দিলোয়ার হোসেন, আসমত আলী, শামছুল ইসলাম, সমর আলী, লামাকাজী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন, সেচ্ছাসেবক লীগ নেতা আলী আকবর লিকন, ফারুক আহমদ, এরশাদ মিয়া, আকলুছ মিয়া, সাদিকুর রহমান, ইরম মিয়া, ছাত্রলীগ নেতা আবুল কাশেম নোমন, সাব্বির বখত মুন্না, শামীম আহমদ, লোকমান হোসেন, ইমন আহমদ, দুলাল মিয়া, শাহাব উদ্দিন, মাহমুদ নূর, বদরুল গণি, রুমন আহমদ, রাশেদ আহমদ, মিজানুর রহমান, সানাউল হক, আরজ আহমদ, জুনেদ আহমদ, দেলোয়ার আহমদ, জুবেল আহমদ প্রমুখ’সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও দলের বিভিন্নস্তরের নেতাকর্মী।

Related posts