November 21, 2018

স্কুল শিক্ষার্থীদের নিয়ে মাদকবিরোধী মানববন্ধনে ডি সি আনিছুর

প্রতীকী ছবিঃ স্কুল শিক্ষার্থীদের নিয়ে মাদকবিরোধী মানববন্ধন

রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ   নারায়ণগঞ্জ জেলা প্রশাসক আনিছুর রহমান মিঞা বলেছেন, মাদক নিয়ন্ত্রণে পুলিশ প্রশাসন তাদের কাজ আরো গতিশীল করবে। পাশাপাশি নতুন করে যেন আর কেউ মাদকাসক্ত হয়ে না পড়ে সেজন্য সকল অভিভাবক ও নাগরিকদের সচেতন থাকতে হবে। ছেলে-মেয়েরা কাদের সাথে মিশছে, কোথায় সময় কাটাচ্ছে এবং তাদের গতিবিধি সম্পর্কে অভিভাবকদের সজাগ দৃষ্টি রাখতে হবে। মাদকের কুফল সম্পর্কে  সকল স্কুলের শিক্ষার্থীদেরকে সচেতন করার জন্য শিক্ষকদের প্রতিও আহবান জানান তিনি।

গতকাল রবিরার বেলা এগারোটায় জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যৌথভাবে নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের সামনে এ কর্মসূচীর আয়োজন করে। মাবনবন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্য্যালয়ের সহকারি পরিচালক বিপ্লব কুমার মোদক, জেলা ম্যাজিষ্ট্রেট সরোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মোখলেছুর রহমান, নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কমল কান্তি সাহা ও নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাফিজ আশরাফ।

মাদকবিরোধী অভিযান ও প্রচারনা মাস জানুয়ারী-২০১৬ উপলক্ষে নারায়ণগঞ্জে স্কুল শিক্ষার্থীদের নিয়ে মাদকবিরোধী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। মানববন্ধনে স্কুলের প্রায় দুই হাজার শিক্ষার্থী ও শিক্ষক-শিক্ষিকা ছাড়াও বিভিন্ন মাদকাসক্ত নিয়ন্ত্রন প্রতিষ্ঠান অংশগ্রহন করে। নারায়ণগঞ্জ জেলা প্রশাসক আনিছুর রহমান মিয়া পায়রা ও বেলুন উড়িয়ে কর্মসূচীর উদ্বোধন করেন। মানববন্ধনে অংশগ্রহনকারী সকল স্কুল শিক্ষার্থীদের  হাত তুলে “মাদককে না” বলে শপথ করানো হয়।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts