September 22, 2018

স্কুল ছাত্র ফাহিম হত্যার বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন

Chandpur Manobbondhon Pictureএ কে আজাদ, চাঁদপুর : চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্র ফাহিম হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসী। মঙ্গলবার সকাল ১১টায় বিদ্যালয়ের সামনের সড়কে মানববন্ধনের যৌথ আয়োজন করে এলাকাবাসী ও বিদ্যালয় কর্তৃপক্ষ।

মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুর আমিন হাওলাদার, সহকারী প্রধান শিক্ষক মোঃ হান্নান মিয়াজী, প্রধান মাওলানা কবির আহমেদ ওসমানি। শিক্ষকগণ আগামী ২৪ ঘন্টার মধ্যে ফাহিম হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এ বিষয়ে তারা আইন শৃংখলা বাহিনী আন্তরিক সহযোগিতা এবং সরকারের উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেন।

বালিয়া ইউনিয়নের গুলিশা গ্রামের দুলাল গাজীর ছেলে ফাহিম নিজ এলাকায় গত বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে সহপাঠীদের খেলতে গিয়ে নিখোঁজ হয়। শুক্রবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় গুলিশা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ফসলি জমির পাশে ডোবায় তার মরদেহ খোঁজ পায় ফাহিমের মা। রাতে চাঁদপুর মডেল থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। পুলিশের ধারণা তাকে রাতেই দূর্বৃত্তরা হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় ফাহিমের পিতা বাদী হয়ে অজ্ঞাতনামা দূর্বৃত্তদের আসামী করে মামলা দায়ের করেন।

Related posts