September 22, 2018

সোনারগাঁওয়ে বিএনপি প্রার্থীর পক্ষে গয়েশ্বরের গণসংযোগ

গণসংযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়

রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ   নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মো. মোশারফ হোসেনের পক্ষে গণসংযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। শনিবার দুপুর থেকে দিনভর তিনি স্থানীয় নেতাকর্মীদের নিয়ে পৌরসভার বিভিন্ন স্থানে পথসভা ও গণসংযোগ করেন বিএনপির কেন্দ্রীয় এই নেতা।

গণসংযোগ চলাকালে গয়েশ্বর রায় এক পথসভায় ভোটারদের উদ্দেশ্যে বলেন, মেয়র প্রার্থী মোশারফ হোসেনকে ধানের শীষে ভোট দিয়ে দেশকে স্বৈরাচার মুক্ত করুন। তিনি অভিযোগ করে বলেন, বর্তমান সরকার বিএনপি নেতা কর্মীদের অন্যায়ভাবে জুলুম, নির্যাতন, হামলা ও বিভিন্ন মামলা দিয়ে হয়রানি করে আসছে। সরকারের বিভিন্ন কর্মকান্ডে বিশ্ববাসীর কাছে তাদের জনপ্রিয়তায় ধ্বস নেমে এসেছে। বিএনপির হাতকে আরো শক্তিশালী করতে সোনারগাঁও পৌর নির্বাচনে দলের মনোনীত প্রার্থী মোশারফ হোসেনকে ধানের শীষে ভোট দিয়ে জয়ী করার বিকল্প নেই।

পথসভা শেষে গয়েশ্বর চন্দ্র রায় সোনারগাঁও পৌরসভা নির্বাচনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী যুবদল নেতা মোশারফ হোসেনকে সাথে নিয়ে বিভিন্ন এলাকায় ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চান।

গণসংযোগে গয়েশ্বর চন্দ্র রায়ের সাথে অংশ নেন জেলা বিএনপির সভাপতি এডভোকেট তৈমুর আলম খন্দকার, সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি খন্দকার আবু জাফর, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটি এম কামাল, সোনারগাঁও পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হুমায়ন কবির রফিক, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হারুন অর রশিদ মিঠু, উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক চয়নসহ জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন নেতা কর্মী।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts