September 21, 2018

সেলিম ওসমানের পক্ষে এবার মাঠে নেমেছে আ.লীগও

file (18)ঢাকা: শিক্ষক লাঞ্ছনার ঘটনায় কেন্দ্রীয় নেতারা নারায়ণগঞ্জের বন্দরের জাতীয় পার্টির সংসদ সদস্য সেলিম ওসমানের প্রতি নিন্দা জানালেও স্থানীয় আওয়ামী লীগ নেতারা তার পক্ষেই সাফাই গাইছেন। সচেতন নাগরিক সমাজের ব্যানারে আজ রোববার বিকেলে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে এক মানববন্ধনের আয়োজন করা হয়। এতে আওয়ামী লীগ নেতারা ছাড়াও যুবলীগ, ছাত্রলীগ, ব্যবসায়ী প্রতিনিধি, শ্রমিক নেতারাও অংশ নেন।

শিক্ষক লাঞ্ছনার ঘটনায় প্রকৃত সত্য তুলে ধরার আহ্বান জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ নিজাম দেশের বিশিষ্টজনদের উদ্দেশ্যে বলেন, ‘আপনারা দেশের সম্মানিত মানুষ। আপনারা একটা কথা বললে দেশের মানুষ তা লক্ষ্য করে। আপনারা সত্য ঘটনা জেনে কথা বলুন। আপনাদের কথায় যেন মানুষ বিভ্রান্ত না হয় সেদিকে খেয়াল রেখে বক্তব্য দিবেন বলে আমরা আশা করি।’

শাহ নিজাম আরো বলেন, ‘আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার রাজনীতি করি। ক্ষুধা, দারিদ্রমুক্ত ও অর্থনৈতিকভাবে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার রাজনীতি করি। প্রধানমন্ত্রী যখন সমৃদ্ধ বাংলাদেশ গড়তে কাজ করছেন, দেশে শান্তিময় পরিবেশ বিরাজ করছে, তখনই বিভ্রান্তিমূলক বক্তব্য দিয়ে দেশকে অস্থিতিশীল করা হচ্ছে।’

মানববন্ধনে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, কাউন্সিলর ইসরাত জাহান স্মৃতি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়েত আলম সানি প্রমুখ।

অন্যদিকে নারায়ণগঞ্জ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের উদ্যোগে আটটি জাতীয়ভিত্তিক ও ৩৫টি স্থানীয় ব্যবসায়ী সংগঠনের নেতরা ও ব্যবসায়ীরা সাংসদ সেলিম ওসমানের বিরূদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন করে। নারায়ণগঞ্জ প্রেস ক্লাব ভবনের সামনে দুপুরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সহ-সভাপতি, বিকেএমইএ’র ফাউন্ডার প্রেসিডেন্ট ও পরিচালক (চলতি) মো. মঞ্জুরুল হকের সভাপতিত্বে মানববন্ধনে ব্যবসায়ীরা এতে অংশ নেন।

Related posts