March 19, 2019

সুস্থ জীবনে ফিরতে চিকিৎসার জন্য এক মায়ের প্রয়োজন দুই লাখ টাকা

9.01.18= 4মোঃ আবুল কাশেম, বিশ্বনাথ থেকে :: দাম্পত্য জীবনে দুই সন্তানের জননী লিলু রাণী চন্দ। স্বামী শ্যামল চন্দ একজন সেলুন ব্যবসায়ী। নিজের ক্ষুদ্র আয় দিয়ে সুন্দর ও শান্তিপূর্ণভাবে সংসার চলে যাচ্ছিল তাদের। সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের মদনপুর গ্রামের ওই দম্পতির সুখের ঘরে এগিয়ে যাওয়ার পথে হঠাৎ করে বাঁধা হয়ে দাঁড়ায় ‘লিলু রাণী চন্দ’ রোগে আক্রান্ত হওয়া। চিকিৎসা চলার এক পর্যায়ে ডাক্তাররা জানান লিলু রাণী চন্দের পিত্ততলীতে পাথর রয়েছে ও তার হার্ডেও আছে সমস্যা। আর এখন এর সঠিক চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ২ লাখ টাকা।
নিজের যা ছিল ও আত্বীয়-স্বজনদের করা সহযোগীতা দিয়ে বিগত ৬/৭ মাস ধরে স্ত্রীর চিকিৎসার জন্য ব্যয় করেছেন গরীব স্বামী শ্যামল চন্দ। বর্তমান সময়ে যেখানে সংসারের নিত্যপ্রয়োজনীয় ব্যয় মেটাতেই হিমসিম খেতে হচ্ছে শ্যামল চন্দকে, সেখানে দীর্ঘদিন ধরে স্বীর চিকিৎসার ব্যয় চালিয়ে যেতে যেতে প্রায় নিংস্ব হয়ে গেছেন তিনি।
ফলে অনেকটা বাধ্য হয়েই স্বীর চিকিৎসার জন্য সমাজের বিত্তবান, প্রবাসী, দানশীল ও দয়ালু ব্যক্তিবর্গের কাছে আর্থিক সহযোগী চেয়েছেন শ্যামল চন্দ। তাদের দুই সন্তানের কতা চিন্তা করে সবাইকে তার স্ত্রীর চিকিৎসায় সহযোগীর হাত বাড়িয়ে দেওয়ার জন্য আহবান করেছেন তিনি। সহযোগীতার জন্য ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, বিশ্বনাথ শাখায় নিজ নামে শ্যামল চন্দ একটি একাউন্ট খুলেছেন। একাউন্ট নাম্বার ১৩১.১৫১.৫৯৯২৮। সাহায্য করতে আগ্রহী ব্যক্তিরা ওই একাউন্ড নাম্বারে অথবা শ্যামল চন্দের ব্যক্তিগত মোবাইল নাম্বারে ০১৭৬৫-৭২৩২৫৩ যোগাযোগ করে সহযোগীতা প্রদান করতে পারবেন।

Related posts