November 17, 2018

সুর পাল্টিয়ে বিপিএলে আসছেন হাফিজ!

এমন কোন ক্রিকেটারের সঙ্গে তিনি খেলতে পারবেন না যে তার দেশকে কলঙ্কিত করেছে – দিন ১৫ আগে এমন কথা বললেও এবার সেই সুর পাল্টালেন পাকিস্তানের মোহাম্মদ হাফিজ। স্পট ফিক্সিংয়ের দায়ে নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা মোহাম্মদ আমিরের সাথে খেলতে হবে – এই ‘অজুহাত’ দিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) না খেলার কথা বললেও এবার তাকে দেখা যাবে ঢাকা ডাইনামাইটসে।

রবিবার রাতেই তার ঢাকায় চলে আসার কথা। সব কিছু ঠিক থাকলে আট নভেম্বর, মঙ্গলবার চিটাগং ভাইকিংসের বিপক্ষে তাকে মাঠে দেখা যাবে। ঢাকা ডাইনামাইটস দলের পক্ষ থেকেই এই খবর নিশ্চিত করা হয়েছে। আর এবার তাই সুর পাল্টেছেন হাফিজ। বললেন, ‘আমাকে যেভাবে প্রশ্ন করা হয়েছে, সেভাবেই আমি উত্তর দিয়েছি। আমি ব্যক্তিগত ভাবে চাইবো না, এমন কেউ (মোহাম্মদ আমির) আমার দলে খেলুক, কিন্তু তাদের বিপক্ষে খেলতে আমার কোন সমস্যা নাই।

আমার একটাই সমস্যা, তাদের সাথে ড্রেসিংরুম ভাগাভাগি করতে পারবো না।’ তবে ভাল অর্থকড়ি পেলে যে বিপিএলকে ফিরিয়ে দেবেন না সেই আভাসটা হাফিজ আগেই দিয়ে রেখেছিলেন, ‘হ্যা, কোন দল যদি আমাকে বড় অংকের অর্থ দেয় তাহলে অবশ্যই আমি খেলবো। তবে, সেটা না হলে ঘরোয়া ক্রিকেট মানে কায়েদ-ই-আজম ট্রফিতেই মনোযোগ দেবো।’ তাহলে, নি:সন্দেহে বলে দেয়া যায়, বিপিএলে খেলতে বড় অংকের অর্থই পাচ্ছেন মোহাম্মদ হাফিজ!

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts