November 14, 2018

সুযোগ পাওয়ায় পর নিজেদের অনুভুতি জানালেন শুভাশিষ-সৈকত

বাংলাদেশে

ইংলিশদের বিপক্ষে দ্বিতীয় টেস্টের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর এই দলে প্রথম বারের মতো সুযোগ পেয়েছেন দুই অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত এবং শুভাশিষ রায়।

প্রথম ম্যাচের স্কোয়াডে ১৪ জন ক্রিকেটার থাকলেও এবারের স্কোয়াডটি ১৫ জনের। তবে শুভাশিষ রায় ও মোসাদ্দেক হোসেন সুযোগ পেলেও কপাল পুড়েছে পেসার শফিউল ইসলামের। দ্বিতীয় টেস্টের দল থেকে বাদ দেয়া হয়েছে এই পেসারকে।
এদিকে ইংলিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজে দলে থাকলেও প্রথম বারের মতো সাদা পোষাকের দলে ডাক পেয়েছেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন। আর প্রথম বারের মত দলে ডাক পেয়ে দারুন উচ্ছ্বসিত তরুণ মোসাদ্দেক।
টেস্ট দলে ডাক পাওয়ার পর এই অলরাউন্ডার জানান,’আমি মনে করি যেটা যে টেস্ট খেলাটা একটা স্বপ্নের মত আমার কাছে। আমি চাচ্ছিলাম যে আমার টেস্ট ডেবুটা খুব তাড়াতাড়ি হয়।
রিসেন্টলি আমি ন্যাশনাল লীগ শেষ করেছি। আমি মনে করি এই পারফরম্যান্সগুলো আমাকে আরো ইন্সপায়ার করবে টেস্টের জন্য। আমি চাই যে টেস্ট ডেবুটা এখনই হোক এবং হলে আমি ভালো খেলার চেষ্টা করব ইনশাহআল্লাহ।’
অন্যদিকে আরেক অলরাউন্ডার শুভাশিষ রায় এবারই প্রথম বাংলাদেশের হয়ে আন্তর্জাতিক ফরম্যাটে ডাক পেয়েছেন। ডাক পাওয়ার পর নিজের অনুভুতি জানিয়ে শুভাশিষ বলেন,’সুসংবাদটি সর্বপ্রথম মুশফিক ভাইয়ের কাছ থেকেই পাই দুপুরে।
আর খুবই ভালো লাগতেছে ক্রিকেটের সবচেয়ে বড় ফরম্যাটে এসে সুযোগ পাওয়ার জন্য। লক্ষ্য তো অবশ্যই ভালো করার। সুযোগ পেলে আমার ১০০% দেয়ার চেষ্টা করব।’
উল্লেখ্য আগামী ২৮শে অক্টোবর মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টেস্টে মাঠে নামবে দুই দল।
দেখে নিন দ্বিতীয় টেস্টের জন্য বাংলাদেশের স্কোয়াড: মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল (সহ-অধিনায়ক), সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, শুভাগত হোম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, শুভাশিষ রায়, কামরুল ইসলাম রাব্বি ও নুরুল হাসান সোহান।

Related posts