November 22, 2018

সুন্দরগঞ্জে ১২ ইউনিয়নে ১১৫ কেন্দ্রে শান্তিপুর্ন ভোট গ্রহন চলছে..

za pic
তোফায়েল হোসেন জাকির, গাইবান্ধা : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ১২ ইউনিয়নে শান্তিপুর্ন ভোট গ্রহন চলছে। ১১৫ কেন্দ্রের বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে ভোটাধিকার প্রয়োগ করছেন ভোটাররা।

প্রত্যেক কেন্দ্রে অফিসারসহ ৩ জন পুলিশ, ৪টি অস্ত্রসহ ১৭ জন পুরুষ ও মহিলা আনসার সদস্য নিয়োজিত আছেন। এছাড়াও র্যা ব বিজিবির টহল অব্যাহত রয়েছে।

উপজেলার যেসব ইউনিয়নে ভোট গ্রহন চলছে এ গুলো হচ্ছে-বামনডাঙ্গা ইউনিয়ন, সোনারায়, তারাপুর, বেলকা, দহবন্দ, সর্বানন্দ, রামজীবন, ধোপাডাঙ্গা, ছাপড়হাটী, শান্তিরাম, কঞ্চিবাড়ি ও শ্রীপুর ইউনিয়ন।

সকাল সাড়ে ১০টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত সুন্দরগঞ্জ উপজেলার ১২টি ইউনিয়নেরে প্রতিটিতেই আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীদের মধ্যেই মুল লড়াই হবে বলে ধারণা করা হচ্ছে।

এসব ইউনিয়নের সুষ্ঠ ও শান্তিপুর্ন ভোট গ্রহনের জন্য পুলিশের ২৬টি মোবাইল টিম সার্বক্ষণিক তদারকীর দায়িত্বে নিয়োজিত আছেন। ৪ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ১ জন জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোবাইল কোর্ট পরিচালনা করছেন। এছাড়া পুলিশের ৩টি স্টাইফিং ফোর্স নিয়োজিত আছে। এছাড়াও ৪ প্লাটুন বিজিবি অবস্থান করে সার্বক্ষণিক তদারকি করে আসছে। এছাড়া র্যাবের টহল অব্যাহত রয়েছে।

সুন্দরগঞ্জউপজেলা নির্বাহী অফিসার হাবিবুল আলম আশাবাদ ব্যক্ত করে বলেন, অত্যন্ত সুষ্ঠু ও মনোরম পরিবেশে নির্বাচন সম্পন্ন হবে।

Related posts