September 20, 2018

সুন্দরগঞ্জের ১৪ ইউপি’র ৮৮৪ প্রার্থীর মনোনয়ন দাখিল

„„„„„

স্টাফ রিপোর্টার গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ১৪ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১০৪, সংরক্ষিত আসনে ২০১ও সাধারণ সদস্য পদে ৫৭৯ জন প্রার্থী স্ব-স্ব রির্টানিং অফিসারের কাছে তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

চেয়ারম্যান পদে যারা মনোনয়নপত্র দাখিল করেছেন তাদের মধ্যে ৪৩ জন বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী এবং স্বতন্ত্র প্রার্থী রয়েছেন ৬১ জন। প্রার্থীদের মধ্যে ১৪ জন আওয়ামী লীগের, বিএনপির ১২, জাতীয় পার্টির ১৩, জাসদের ৩ ও বাংলাদেশ সাম্যবাদী দলের ১ জন রয়েছেন।

তারা হচ্ছেন-বামনডাঙ্গা ইউনিয়নে মো. সমেস উদ্দিন (আ.লীগ), মো. নাজমুল হুদা (বিএনপি), মো. রেজাউল হক রেজা (জাপা) ও মো. তৌহিদুল ইসলাম (জাসদ)।

সর্বানন্দ ইউনিয়নে এটিএম রফিকুল ইসলাম (আ.লীগ), একেএম নুরুন্নবী মিয়া (বিএনপি) ও মো. মশিউর রহমান সর্দার (জাপা)।

ধোপাডাঙ্গা ইউনিয়নে মোখলেছুর রহমান রাজু (আ.লীগ), এটিএম রাশেদুজ্জামান লিটন (বিএনপি) ও এটিএম মাহবুব আলম (জাপা)।

রামজীবন ইউনিয়নে সুনীল কুমার বর্মণ (আ.লীগ), এটিএম এনামুল হক মন্টু (জাপা) ও খন্দকার এটিএম মাজেদুর রহমান (সাম্যবাদী দল)।

কাপাসিয়ায় মো. লায়েক আলী খান (আ.লীগ), জামাল উদ্দিন সরকার (বিএনপি) ও জালাল উদ্দিন সরকার (জাপা)।

চন্ডিপুরে গোলাম মোস্তফা আহমেদ (আ.লীগ), মো. আব্দুল মালেক (বিএনপি) ও মো. ফুলমিয়া (জাপা)। ছাপড়হাটিতে কনক কুমার গোস্বামী (আ.লীগ), মো. তারা মিয়া (বিএনপি), মো. আশরাফুল আলম (জাপা) ও মামুন উর রশিদ প্রামাণিক রুবেল (জাসদ)।

কঞ্চিবাড়িতে মো. সফিউল ইসলাম (আ.লীগ), মনোয়ার আলম সরকার (বিএনপি) ও আশরাফুল আলম চাকলাদার (জাপা)।

দহবন্দে গোলাম কবির মুকুল (আ.লীগ), খোরশেদ আলম (বিএনপি) ও আব্দুর রাজ্জাক প্রামাণিক (জাপা)।

সোনারায়ে সৈয়দ বদিরুল আহসান (আ.লীগ), এইচএম মতিয়ার পারভেজ (বিএনপি) ও আনছার আলী সর্দার (জাপা)।

শান্তিরামে মোস্তাফিজুর রহমান (আ.লীগ), মো. ফারুক হোসেন (বিএনপি) ও শরিফুল ইসলাম শাহীন (জাপা)। শ্রীপুরে মো. শহিদুল ইসলাম (আ.লীগ), মো. শাহাদত হোসেন (বিএনপি), মো. মাহবুবুর রহমান (জাপা) ও মো. সোহেল রানা সোনা (জাপা)।

বেলকায় মো. মজিবর রহমান (আ.লীগ), মো. আব্দুল জোব্বার দুলাল (বিএনপি) ও আজিজুল ইসলাম (জাসদ) এবং তারাপুর ইউনিয়নে মো. আব্দুস সামাদ (আ.লীগ) রয়েছেন।

এসব প্রার্থীর মধ্যে চন্ডিপুরের আ.লীগ প্রার্থী গোলাম মোস্তফা আহমেদ, তারাপুরের মো. আব্দুস সামাদ ও সোনারায়ের সৈয়দ বদিরুল আহসান এবং জাপা প্রার্থী রামজীবনের এটিএম এনামুল হক মন্টু ও ধোপাডাঙ্গার এটিএম মাহবুব আলম চেয়ারম্যান হিসেবে বর্তমানে দায়িত্ব পালন করছেন।

Related posts