September 26, 2018

‘সুখে দুঃখে আপনাদের পাশে থাকতে চাই’

485

স্টাফ রিপোর্টারঃ কূটনীতিবিদ ড.আবদুল মোমেন জানিয়েছেন, প্রধানমন্ত্রীর আহ্বানে দেশে এসেছেন, ‘এখন থেকে আপনাদের সুখ-দুঃখে পাশে থাকতে চাই।’ বলেন, ‘আমি দেশ ও জনগণের কল্যাণে চলমান সেই অভিযাত্রায় আপনাদের পাশে থেকে কাজ করতে চাই।’ ভালোবাসা দিয়ে বরণ করায় সকলের প্রতি কৃজ্ঞতা ও ধন্যবাদ জানান তিনি। গত শনিবার রাতে সিলেট নগরীর হাফিজ কমপ্লেস্কের সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতা কর্মীদের সঙ্গে পূর্ব নির্ধারিত শুভেচ্ছা বিনিময়ে এ মন্তব্য করেন তিনি। ড. এ কে আবদুল মুমিন বলেন, প্রায় ৩৭ বছর প্রবাসে থেকে বাংলাদেশের একজন মানুষ হিসাবে বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত ছিলাম। তিনি বলেন, বিশ্ববাসীর কাছে বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ির দেশ না।

বাংলাদেশ বিভিন্ন ক্ষেত্রে রোল মডেল। আমরা আমাদের প্রতিটি অর্জনে সফল হয়েছি। তিনি বলেন, বঙ্গবন্ধু জাতীয় রাজনীতির আদর্শ, বাঙালি জাতির স্বাধীনতা ও উন্নয়নের স্বপ্নদ্রষ্টা, সর্বোপরি তিনি একজন আলোকিত মানুষ। আমরা যারা তার আদর্শকে লালন করি তারা হলেন এই আলোকিত মানুষের প্রতিনিধি।

এ সময় আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, বিজিত চৌধুরী, অধ্যক্ষ সুজাত আলী রফিক, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান, সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, যুগ্ম আহ্বায়ক মুসফিক জায়গীরদার, সেলিম আহমদ সেলিম প্রমুখ।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts