March 19, 2019

সিলেট-২ আসনে বাংলাদেশ খেলাফত মজলিসের প্রার্থী আতাউর রহমানের মতবিনিময়

DSC_2110বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে বাংলাদেশ খেলাফত মজলিস মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ও সম্মিলিত জাতীয় জোটের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মাওলানা আতাউর রহমান বিশ্বনাথে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। ২১ নভেম্বর (বুধবার) বিকেলে বিশ্বনাথ প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত মনবিনিময় সভায় লিখিত বক্তব্যে আলহাজ্ব মাওলানা আতাউর রহমান বলেন-

বাংলার বর্ষীয়ান আলেম শায়খুল হাদীস আল্লামা আজীজুল হক (রহ.) প্রতিষ্ঠিত আলেম ও দ্বীনদার জনতার প্রিয় কাফেলা বাংলাদেশ খেলাফত মজলিস। আমি বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি ও কেন্দ্রীয় শুরা সদস্য। সংগঠনের নিজ থেকে প্রার্থী হওয়ার সুযোগ নেই। আমরা কেন্দ্রের প্রতি অনূগত্যশীল। আসন্ন সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওওমানীনগর) নির্বাচনী এলাকায় সংগঠন তাকে প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছে। সেই হিসেবে জাতীয় সংসদে দেশ, জাতী, ইসলামী শাসনব্যবস্থা সর্বোপরি এলাকার উন্নয়নের স্বার্থে আমি সংসদ সদস্য নির্বাচিত হতে চাই। দ্বিনী আন্দোলনের অংশ হিসেবে এবং অবহেলিত বিশ্বনাথ-ওসমানীনগরের কথা জাতীয় সংসদে তুলে ধরার লক্ষ্যে আমি প্রার্থী হয়েছি। আমার সংগঠন সম্মিলিত জাতীয় জোটের অন্তর্র্ভূক্ত, আমি আশাবাদি জাতীয় জোটের মনোনয়ন পাবো।

তিনি বলেন- আমি প্রতিশ্রুতির ফুলঝুড়ি দিতে চান না, আমি কাজে বিশ্বাসী। ছাত্রকাল থেকে সিলেটবাসীর ন্যায্য দাবী আদায়ে সোচ্ছার ছিলাম, কখনও ফিছপা হইনি। জাতীয় সংসদে সুযোগ পেলে এলাকার উন্নয়নে আমি নিজেকে আত্মনিবেদিত নয়, আত্মবিসর্জিত করতে কুষ্ঠিত হবো না।

বাংলাদেশ খেলাফত মজলিস বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি মাওলানা শমসের আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আনহার উদ্দিনের পরিচালনায় মতবিনিময়ন সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক মাওলানা ইমরান আহমদ, সিলেট জেলা শাখার যুগ্ম-সম্পাদক ওবায়দুল হক।

এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ খেলাফত মজলিস নেতা মাওলানা সাজ্জাদুর রহমান খান, মাওলানা আশরাফুল হক, মাওলানা হাবীবুর রহমান, মাওলানা আজিজুর রহমান, মাওলানা মুতাসিম বিল্লাহ জালালী, মাওলানা হাফিজ কয়েস আহমদ, মাওলানা মোস্তাক আহমদ, মাওলানা আব্দুল কাদির, মাওলানা হাবীবুর রহমান আনছারী, মাওলানা আব্দুল মোমিন শাহীন, মামুনুর রশীদ কামালী, মো. আব্দুল আলী প্রমুখ।

Related posts