December 11, 2018

সিলেট-২: আ’লীগের সাবেক এমপি শফিকের পাল্লাই ভারি

image-110839-1542005594বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: সিলেট-২ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপ্রত্যাশী সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী। নবম সংসদ নির্বাচনে বিএনপি নেতা ইলিয়াস আলীকে পরাজিত করে এমপি হয়েছিলেন।

ইলিয়াস আলী নিখোঁজ থাকায় এই আসনে ইলিয়াসের পত্নী তাহসিনা রুশদী লুনাকে প্রার্থী করছে বিএনপি। তাই লুনার বিপরীতে শফিকুরকেই ভাবছেন এ আসনে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বালাগঞ্জ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া জানান, প্রবাসে দীর্ঘদিন রাজনীতি করার পর প্রায় একযুগ ধরে তিনি সিলেটেই অবস্থান করছেন। হাল ধরেছেন গোটা জেলা আওয়ামী লীগের।

বর্তমানে জেলার সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন। সাংগঠনিক কাজে রাত-দিন মাঠে থাকা শফিকুর তৃণমূলের নেতাকর্মীদের কাছে বিভিন্ন পরিচয়ে পরিচিতি পেয়েছেন। তাকে মনোনয়ন দিলে নৌকারই বিজয় হবে।

ওসমানীনগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু বলেন, শফিকুর রহমান চৌধুরী বিএনপির আলোচিত নেতা এম ইলিয়াস আলীকে পরাজিত করে সিলেট-২ আসন উদ্ধার করলেও পরবর্তী নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করে নেন দলীয় প্রধানের নির্দেশে।

এই আসনে ত্যাগী নেতা শফিকুর রহমানের বিকল্প নেই। প্রধানমন্ত্রী তাকে মূল্যায়ন করবেন বলে আমরা বিশ্বাস করি।

বিশ্বনাথ আওয়ামী লীগের সভাপতি পংকি খান বলেন, শফিকুর রহমান স্থানীয় এমপি না হলেও দলের নেতাকর্মীদের পাশাপাশি সংসদীয় আসনের মানুষের কাছে ছিলেন ৫ বছর। তাই শফিকুর রহমানকে প্রার্থী হিসেবে দেখতে চান সিলেট-২ আসনের নেতাকর্মীসহ সাধারণ মানুষ।

শফিকুর রহমান চৌধুরী বলেন, মাঠে কাজ করা আমাদের দায়িত্ব, মনোনয়নের ব্যাপারে নৌকা, দল ও জনগণের কল্যাণার্থে দলীয় প্রধান জননেত্রী শেখ হাসিনা সিদ্ধান্ত দেবেন। আমাদের ভরসাস্থল বঙ্গবন্ধুকন্যার সিদ্ধান্তই চূড়ান্ত।

 

Related posts