November 14, 2018

সিলেট বিমান বন্দরে চালু হল সিপার মিট এন্ড গ্রিট সার্ভিস

শিহাবুজ্জামান কামাল, লন্ডন ব্যুরো চীফঃ সিলেট এমএজি আন্তর্জাতিক বিমান বন্দরে বিমান যাত্রীদের সার্বিক সহযোগিতা এবং তাঁদের উন্নত সেবা দানের লক্ষে সিপার মিট এন্ড গ্রিট নামে একটিা সার্ভিস চালু হয়েছে। এ সার্ভিসের বিভিন্ন কার্যক্রম তুলে ধরতে গত ৪ নভেম্বর পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে এই প্রতিষ্ঠানের সিইও খন্দকার সিপার আহমদের সম্মানে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

চ্যানেল এস টেলিভিশনের চীফ রিপোর্টার মোহাম্মদ জুবায়ের এর সার্বিক সঞ্চালনায় মতবিনিময় সভায় লিখিত বক্তব্য পাঠ করেন খন্দকার সিপার আহমদ। তিনি সিপার এয়ার সার্ভিস ও এর সহযোগী প্রতিষ্ঠান সিপার মিট এন্ড গ্রীট এর পক্ষ থেকে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে প্রতিষ্ঠানের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন।

তিনি বলেন ১৯৯০ সালে প্রতিষ্ঠিত সিপার এয়ার সার্ভিস দীর্ঘ ২৬ বছর ধরে বিভিন্ন এয়ারলাইন্সের সেরা এজেন্ট হিসেবে অত্যন্ত সুনামের সাথে কাজ করে যাচ্ছে। সিলেটের বিভিন্ন ট্রেভেলস এজেন্সিদের মধ্যে একমাত্র আমরাই একটি বড় প্রতিষ্ঠানের সাথে প্রথম কর্পোরেট চুক্তি স্বাক্ষর করি। আর সিপার এয়ার সার্ভিস সবসময় যাত্রীদের উন্নত সার্ভিস দেয়ার চেষ্টা করে থাকে।

সিপার মিট এন্ড গ্রিট সার্ভিস এর ব্যাপারে তিনি বলেন, সকল বিমান যাতিদের উন্নত সেবা দানের লক্ষে প্রথমবারের সিলেট এমএজি আন্তর্জাতিক বিমান বন্দরে এই সেবা চালু হয়েছে। এই সেবা সমূহের মধ্যে থাকছে, যে কোন ইয়ারলাইনের যাত্রীদের রিসিভ করা, বহির্গামী যাত্রীদের কাস্টম, চেক ইনসহ অন্যান্য ব্যাপারে সার্বিক সহযোগিতা করা। হুইল চেয়ার সার্ভিস, হোটেল বুকিং, গাড়ি ভাড়া, আভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ভ্রমণ টিকেট, ভ্রমণসহ রয়েছে বিভিন্ন প্যাকেজের ব্যবস্থা। এই সেবা গুলো পেতে বিভিন্ন ট্রেভেলস এজেন্সির সাথে যোগাযোগ করা যেতে পারে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বিবিসিসিআই এর সাবেক চেয়ার শাহাগির বখত ফারুক, ব্রেন্ট কাউন্সিলের মেয়র ও কাউন্সিলার পারভেজ আহমদ, বিমানের কান্ট্রি ম্যানেজার শফিকুল ইসলাম, সিলেট চেম্ভারস ডায়রেক্টর হিস্কিল গুলজার, বিবিসিসি আইর এর বশির আহমদ, মনির আহমদ, হেলাল খান, সামি সানাউল্লাহ, মুজিরুল হক সুমন, ইমতিয়াজ আহমদ, আশিক আহমদ, সাংবাদিক নজরুল ইসলাম বাসন প্রমুখ।

সভায় বক্তারা মিট এন্ড গ্রিট এর এই মহতি উদ্যোগের প্রশংসা করেন এবং এই সার্ভিসের সার্বিক সফলতা কামনা করেন। সভায় বিভিন ট্রেভেলস এজেন্সির মালিক, কমিউনিটির নেতৃবৃন্দসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার বিভিন্ন সাংবাদিকরা উপস্থিত ছিলেন। পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন প্রতিষ্ঠানের সিইও খন্দকার সিপার আহমদ।

Related posts