September 18, 2018

কুমারী নিয়ে ভন্ডপীরের পলায়নঃ অতঃপর গ্রেফতার

Vondo-pir-Nanu

বিশ্বনাথ ( সিলেট ) থেকে মোঃ আবুল কাশেম:: সিলেটে নারীখেকো এক ভন্ডপীরকে গ্রেফতার করেছে পুলিশ।গতকাল  সোমবার রাতে দক্ষিণ সুরমার পুলেরমূখ থেকে তাকে গ্রেফতার করা হয়।

মোহাম্মদ নান্নু শাহ নামের এ ভন্ডপীরের বাড়ি হবিগঞ্জ জেলার নবীগঞ্জে। সিলেট নগরীর শাহজালাল উপশহর এলাকায় আস্তানা গড়েছিল সে।

তাবিজ-কবজের মাধ্যমে নারী ও কিশোরীদের মানসিক বিকৃত করে ভোগ করতো এ ভন্ডপীর। গত বছর নগরীর নয়াসড়ক এলাকার ২০ বছর বয়েসী এক কুমারী তদবীর করতে যায় তার কাছে।

এসময় ভন্ডপীর নান্নু শাহ’র লুলুপ দৃষ্টি পড়ে তার উপর। তাবিজ-কবজ করে ওই তরুণীকে মানসিকভাবে বিকৃত করে ফেলে সে। এক পর্যায়ে তাকে নিয়ে সিলেট ত্যাগ করে ভন্ডপীর নান্নু শাহ। দীর্ঘ কয়েকমাস ভোগ করার পর ওই তরুণীর গর্ভে এক ছেলে সন্তান জন্ম নেয়। এ ঘটনায় গত জানুয়ারী মাসে সিলেট কোতোয়ালী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা (নং-০৩(১)১৬) হলে পুলিশ ওই তরুণীকে উদ্ধার করলেও পলাতক থাকে ভন্ডপীর নান্নু শাহ। পুলিশ তাকে খুজতে থাকার এক পর্যায়ে নান্নু শাহ সিলেটে আসে।

গোপন সংবাদের ভিত্তিতে সিলেট কোতোয়ালী মডেল থানার এসআই ফজলে আজিম পাটোয়ারী সোমবার রাতে একদল পুলিশ নিয়ে দক্ষিণ সুরমার পুলের মুখ থেকে তাকে গ্রেফতার করেন। ভন্ডপীর মোহাম্মদ নান্নু শাহ গ্রেফতারে সিলেটের জনমনে স্বস্তি ফিরে আসে। তাকে দেখতে কোতোয়ালী থানায় উৎসুক জনতা ভীড় জমায়। মঙ্গলবার তাকে আদালতে প্রেরন করা হয়।

Related posts