August 17, 2018

সিলেটে অনুর্ধব ১৭ ফুটবল টুর্নামেন্টে সদরকে হারিয়ে বিশ্বনাথ চ্যাম্পিয়ন

25591879_10210653104345757_410838006574955941_nমোঃ আবুল কাশেম, বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটে বাংলাদেশ যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উদ্যোগে আয়োজিত অনুর্ধ ১৭ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা গতকাল রোববার বিকেলে সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলা মুখোমুখি হয় সিলেট সদর উপজেলা অনুর্ধ ১৭ ফুটবল দল ও বিশ্বনাথ উপজেলা অনুর্ধ ১৭ ফুটবল দল। টানটান উত্তেজনা আর প্রাণপণ চেষ্টায় ট্রাইবেকারে ৪-৩ গোলে বিজয়ের মুকুট ছিনিয়ে নেয় বিশ্বনাথ উপজেলা।
টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচের নির্ধারিত সময়ে কোনো দলেই গোল দিতে পারেনি। ফলে খেলা গড়ায় ট্রাইবেকারে। এতে বিজয়ী হয়েই মাঠ ছাড়ে বিশ্বনাথ উপজেলা ফুটবল দলের খেলোয়াড়রা। চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বিশ্বনাথ ফুটবল দল। সিলেট জেলা স্টেডিয়ামে ফুটবল খেলা দেখতে প্রচুর দর্শক সমাগম ঘটেছে। ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেটের জেলা প্রশাসক রাহাত আনোয়ার।
বিশ্বনাথ অনুর্ধ ১৭ ফুটবল দলের সঙ্গে ছিলেন বিশ্বনাথ উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মো. ছয়ফুল হক, বিশ্বনাথের কৃতি ফুটবলার রোশন আলী, দলের ম্যানেজার আক্তার হোসেন, কোচ জুয়েল আহমদ, বিশ্বনাথ উপজেলা ফুটবল দল চ্যাম্পিয়ন হওয়ায় গোটা উপজেলায় বইছে আনন্দ।
বিশ্বনাথ উপজেলা ক্রীড়া সংস্থা সুত্রে জানা গেছে, অনুর্ধ ১৭ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উপভোগ করার জন্য উপজেলার বিভিন্ন জায়গা থেকে লোকজন সিলেট স্টেডিয়ামে উপস্থিত হন। এ খেলা উপভোগ করতে বিশ্বনাথের কয়েকশত লোকজনের সমাগম ঘটে সিলেট স্টেডিয়ামে।
বিশ্বনাথ অনুর্ধ ১৭ দলের কোচ জুয়েল বলেন, জয়ের জন্যই আমরা মাঠে নামেছিলাম। চ্যাম্পিয়ন হয়ে সিলেট থেকে ফিরতে চেয়েছিলাম, সেটাই হয়েছে। যারা অনুর্ধ ১৭ ফুটবল দলকে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Related posts