September 21, 2018

সিনেমা হলে চলছে মুস্তাফিজের খেলা?

স্পোর্টস ডেস্কঃ   আগের মত দর্শক টানতে পারছে না বাংলা সিনেমা। তাই ক্রমেই দর্শক হারাচ্ছে দেশের সিনেমা হলগুলো। এ ব্যবসায় মন্দা কাটিয়ে উঠতে না পারায় একে একে বন্ধ হয়ে যাচ্ছে সিনেমা হল।

আর যেসব সিনেমা হল চালু আছে সেগুলো অনেক প্রতিকূলতা মোকাবেলা করছে। তবে এবার এক অভিনব কায়দায় নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার চেষ্টা করছেন সিনেমা হলের মালিকরা। কোনো ছবি নয়, এবার হলগুলোতে দেখানোর উদ্যোগ নিয়েছেন ক্রিকেট খেলা।

এরই অংশ হিসেবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মুস্তাফিজের খেলাগুলো দেখানো হচ্ছে। আর এমনটাই ঘটেছে কুতুবদিয়ার সিনেমা হলগুলোতে।

জানা গেছে, আইপিলে যেদিন মুস্তাফিজের খেলা হয় সেদিন সিনেমার পোস্টারের পাশাপাশি টাঙানো হয় মুস্তাফিজের ছবি সম্বলিত পোস্টারও।

এ খেলা দেখার টিকিট মূল্য রাখা হয় ২০ টাকা করে। বুধবার আইপিএলে মুস্তাফিজের দল সানরাইজ হায়দ্রাবাদ বনাম সাকিব আল হাসানের কলকাতা নাইট রাইডার্সের খেলা কুতুবদিয়ায় বেশ কয়েকটি সিনেমা হলে ২০ টাকার টিকিটে খেলা দেখানো হয়েছে।

ওই সব সিনেমা হলে দর্শকদের উপস্থিতিও ছিল অনেক। বাংলা ছবির দর্শক না থাকলেও মুস্তাফিজের খেলা দেখার দর্শকের কমতি নেই। এমনটিই জানিয়েছেন সিনেমা হলের কর্মকর্তারা।

কুতুরদিয়ার এক সিনেমা হলের ম্যানেজার জানান, যেদিন মুস্তাফিজের খেলা থাকে সেদিন টিকিট অগ্রিম বিক্রি হয়ে যায়। এতে দর্শকের সংখ্যা দিন দিন বাড়ছে। আরটিএনএন

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি ২৭ মে ২০১৬

Related posts