September 20, 2018

সিদ্ধিরগঞ্জে ৬ হাজার মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন

রফিকুল ইসলাম রফিক,নারায়ণগঞ্জঃ   সিদ্ধিরগঞ্জে ৬ হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করেছেন নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি আলহাজ্ব শামীম ওসমানের সহধর্মিনী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সিদ্ধিরগঞ্জের পুলস্থ থানা আওয়ামীলীগের কার্যালয়, আইলপাড়া নুরে মদিনা মাদ্রাসা ও ধনকুন্ডা ঈদগাহ মাঠে ১০টি ওয়ার্ডের গরীব, অসহায় ও র্শীতাত মানুষের মাঝে শামীম ওসমান এমপির পক্ষে তিনি এ শীতবস্ত্র কম্বল বিতরন করেন।

এ সময় উপস্থিতি ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ড. শিরিন, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ইসরাত জাহান স্মৃতি, মহানগর আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক এড্যাঃ মাহমুদা মালা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সাধারন সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতি ও তার সহধর্মিনী সমাজ সেবিকা রোকেয়া বেগম, থানা মহিলা লীগের সম্পাদিকা মনোয়ারা বেগম, যুবলীগ নেতা তোফায়েল হোসেন, মানিক মাষ্টারসহ ছাত্রলীগ, মহিলালীগ, কৃষক লীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এসময়  প্রধান অতিথি লিপি ওসমান বলেন, শামীম ওসমানের পক্ষে আমি এসেছি আপনাদের মাঝে শামীম ওসমানের দেওয়ার বস্ত্র বিতরন করতে। তিনি আসলে ভালো হতো। তার পরেও প্রতিবছরের মতো র্শীতাত মানুষের জন্য শামীম ওসমান যে কাজ করে থাকেন তা সমাজের অনেকে করেনা। একটি কম্বল এটি কিছুইনা। এটা কোন সহায়তা নয় উপহারের একটা অংশ। শুধু মাত্র একজন দেশ প্রেমিক হিসেবে শ্রদ্ধা দেখিয়ে আপনাদের প্রতি ভলোবাসার টানে পাশে এসে দাড়ানো। আপনারা মাননীয় প্রধানন্ত্রী শেখ হাসিনা ও শামীম ওসমানের জন্য দোয়া করবেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts