November 14, 2018

সারা দেশে সর্বোচ্চ সতর্ক বার্তা

ffc1e8da66a89ae64379e2dac923a593-58d67d1c95637-750x450
ডেস্ক : হলিআর্টিজানে বড় ধরনের জঙ্গি হামলার পর এবার সিলেট বড় ধরনের হামলার ঘটনা ঘটল। জঙ্গিদের তৎপরতা কমে গেছে বলে প্রশাসন বক্তব্য দিলেও সিলেটের শিববাড়ির ঘটনার পর যেন আবার নরেচরে বসছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। জঙ্গিদের অপতৎপরতার রুখে দিতে দেশজুড়ে সর্বোচ্চ সতর্ক বার্তা দিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। দেশের বিমানবন্দর ও গুরুত্বপূর্ণ স্থাপনাগুলোতে নেওয়া হয়েছে সর্বাধিক নিরাপত্তা ব্যবস্থা।

পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শকসহেলী ফেরদৌস এ বিষয়ে বলেছেন, শনিবার রাতে পুলিশ সদর দফতর হতে এ সতর্ক বার্তা দেয়া হয়েছে। চেকপোস্টগুলোতে সন্দেহভাজনদের চালানো হচ্ছে তল্লাশি। অ্যালার্ম প্যারেডের মাধ্যমে থানায় পুলিশ সদস্যদের সতর্ক হয়ে দায়িত্ব পালন করতেও বলা হয়েছে।

তিনি জানান, বারবার জঙ্গি আস্তানায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চলছে অভিযান। আর এই অভিযানকে ব্যার্থ করে নিজেদের টিকিয়ে রাখতে পাল্টা হামলাকে কৌশল হিসেবে বেছে নিয়েছে জঙ্গিরা। আইনশৃঙ্খলা বাহিনীর ওপর ক্ষুদ্ধ হয়ে প্রতিশোধ নিতেই এখন মরিয়া।

সকালে সহেলী ফেরদৌস জানান, সব জেলার এসপিদের দেওয়া হয়েছে বিশেষ বার্তা। সবাই যেন সর্বোচ্চ সতর্কতার সঙ্গে জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করে তা জানিয়ে দেওয়া হয়েছে।

Related posts