November 17, 2018

সাবেক মন্ত্রীর গাড়িকে ছাত্রলীগের ধাওয়া

ঢাকাঃ বিভিন্ন গণমাধ্যমে বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের রোষানলে পড়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ। ছাত্রলীগ কর্মীরা মোছলেমকে মারধর করতে চাইলে তিনি সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী আফসারুল আমিনের গাড়িতে উঠে ঘটনাস্থল ত্যাগ করেন।

এসময ছাত্রলীগ কর্মীরা প্রায় দুই কিলোমিটার ধাওয়া করে সাবেক মন্ত্রীর গাড়িকে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শনিবার লালদীঘির ময়দানে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ভিডিও কনফারেন্স শেষে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স চলাকালে মোসলেম উদ্দিন বক্তব্য দেয়ার সময় এক ছাত্রলীগ কর্মীকে ধাক্কা দেয়াকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত। অনুষ্ঠান শেষ হওয়ার সাথে সাথে মোছলেম উদ্দিন কয়েকজন যুবকের রোষানলে পড়েন।

পরে তিনি সাবেক মন্ত্রী ডা. আফছারুল আমিন গাড়িতে করে দ্রুত লালদীঘি ত্যাগ করেন। কিন্তু ছাত্রলীগের কয়েকজন কর্মী মোটর সাইকেল নিয়ে তাদের ধাওয়া করেন। তাদের বহনকারী গাড়ি লাভ লেইন এলাকায় আসলে তাদের গতিরোধ করার চেষ্টা করেন। পরে আরও কয়েকশ’ গজ যাওয়ার পর ফের গতিরোধ করেন তারা। পুলিশ আসলে ওই যুবকরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। বিডি-প্রতিদিন

Related posts