September 22, 2018

সাদুল্যাপুর ১১ ইউনিয়নের ১০৬ কেন্দ্রে ভোট গ্রহন চলছে

SAM_5660
তোফায়েল হোসেন জাকির, গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ১১ ইউনিয়নের ১০৬টি ভোটকেন্দ্রে আজ শনিবার কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ভোটগ্রহণ চলছে। সকাল ৮টা থেকে ভোটাধিকার প্রয়োগ করছেন। যা বিরামহীন ভাবে বিকেল ৪টা পর্যন্ত চলবে। সকাল ১০টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত শান্তিপূর্ণ ভোটগ্রহন চলছিল। কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
উপজেলার ইউনিয়ন গুলো হচ্ছে- রসুলপুর, নলডাঙ্গা, দামোদরপুর, জামালপুর, ফরিদপুর, ধাপেরহাট, ইদিলপুর, ভাতগ্রাম, বনগ্রাম, কামারপাড়া ও খোর্দ্দকোমরপুর। এসব ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ১১ জন, বিএনপি’র ১১ জন, জাতীয় পার্টির ৮ জন, জাসদ ২ জন, ওয়ার্কাস পার্টির ২ জন ও স্বতন্ত্র প্রার্থী ২৫ জন। এছাড়া সংরক্ষিত মহিলা প্রার্থী ১৪৯ জন ও সাধারণ সদস্য প্রার্থী ৪৫৬ জন। z1
সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ ফরহাদ ইরুরল কায়েস বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন করতে প্রতিটি কেন্দ্রে পুলিশ ও আনসার সদস্য নিয়োজিত রয়েছেন। এছাড়া নির্বাচনী এলাকায় র‌্যাব, পুলিশ ও বিজিবির স্ট্রাইকিং মোবাইল টিম রয়েছে। পাশাপাশি নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোবাইল কোর্ট পরিচালনা করছেন।
সাদুল্যাপুর উপজেলা নির্বাচন অফিসার ফেরদৌস আলম বলেন, উপজেলার ১১ ইউনিয়নের ১০৬ ভোট কেন্দ্রের সবই ঝুকিপূর্ন চিহ্নিত করেছে প্রশাসন। ওইসব ভোট কেন্দ্রের মধ্যে ৯০ কেন্দ্র অধিক ঝুকিপুর্ন ও ১৬ কেন্দ্র ঝুকিপুর্ন হিসেবে চিহ্নিত করা হয়েছে। তিনি আরও জানান, সকাল ৮ টা হতে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এ উপজেলা মোট ভোটার সংখ্যা ২লক্ষ ১৯ হাজার ১ শ ৪৬ জন।

Related posts