September 25, 2018

সাদুল্যাপুরে প্রতিপক্ষের আঘাতে আহত রাজুর মৃত্যু

94
তোফায়েল হোসেন জাকির, নিজস্ব প্রতিবেদক ॥ গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় জমি-জমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠির আঘাতে আহত রাজু মিয়া (৪৫) এর মৃত্যু হয়েছে। রোববার দিবাগত রাত দেড়টার দিকে রাজু মিয়া মারা যায়। এ ঘটনায় শাপলা বেগম (৩৫) নামের এক নারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। সোমবার বিকেল পর্যন্ত এ বিয়য়ে উভপক্ষের মধ্যে থমথম উত্তেজনা বিরাজ করছে।

ঘটনার বিবরণে জানা গেছে, উপজেলার ইদিলপুর ইউনিয়নের চকনদী গ্রামরে মৃত বিরাজ উদ্দিনের ছেলে রাজু মিয়া গংদের সঙ্গে একই গ্রামের মৃত সমশের উদ্দিনের ছেলে ঠান্ডা মিয়া গংদের জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত ২০ ফেব্রুয়ারী ঠান্ডা মিয়া ও তার সহোদর ভাই হাফিজার এবং বাদশা লাঠি হাতে দলবল নিয়ে রাজু মিয়া গংদের ওপর হামলা চালায়। এতে রাজু মিয়া গুরুতর আহত হয়। পর রাজু মিয়াকে পলাশবাড়ী হাসপাতালে ভর্তি করান। সেখানে দীর্ঘ চিকিৎসার পর রাজু মিয়াকে বাড়ীতে নিয়ে আসে স্বজনেরা। এর পর রোববার দিবাগত রাতে আহত রাজু মিয়া মৃত্যুর কোলে ঢলে পড়েন।

সাদুল্যাপুরের ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রশিদ সরকার জানান, নিহতের মরদেহ উদ্ধার করে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটানায় জিজ্ঞাসাবাদের জন্য ঠান্ডা মিয়ার স্ত্রী শাপলা বেগমকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

Related posts