December 11, 2018

সাদুল্যাপুরে দুধর্ষ ডাকাতি ॥ ২ ডাকাত আটক

images
তোফায়েল হোসেন জাকির, নিজস্ব প্রতিবেদক ॥গাইবান্ধা জেলায় বসতবাড়িতে ডাকাতিকালে দুই ডাকাতকে আটক করে থানা পুলিশে সোর্পদ করেছে স্থানীয় জনতা।

আটককৃতরা হলো – উপজেলার খোর্দ্দকোমরপুর গ্রামের লালু ব্যাপারী ওরফে লাল মিয়ার ছেলে আল আমিন (৩৫) ও নুরুন্নবী ব্যাপারী ওরফে লুটুর ছেলে হাবিব মিয়া (২২)।

বৃহস্পতিবার দিনগত রাতে সাদুল্যাপুর উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নের খোর্দ্দ মোজাহিদপুর গ্রামের রেজাউল করিম প্রামানিক রাজার বাড়িতে এ ডাকাতি সংঘটিত হয়।

ঘটনার শিকার রাজা মিয়া জানান, ধৃত আল আমিন ও হাবিবের নেতৃত্বে দুধর্ষ একদল ডাকাত দেশীয় অস্ত্র নিয়ে শোয়ার ঘরে প্রবেশ করে। এ সময় পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি রেখে ঘরের ভিতরে লুটপাট করতে থাকে।

এ সময় ঘরে থাকা নগদ ৫০ হাজার টাকা, স্বর্ণালংকার ও একটি মোটরসাইকেল লুট করে ডাকাত দল। লুটপাট করার সময় রাজা মিয়ার ছেলে জিল্লুর রজমান ও সুজন প্রামানিক চিৎকার দিলে ডাকাতদল তাদেরকে বেধড়ক মারপিট করে। এতে জিল্লু ও সুজন গুরুতর আহত হয়।

এ সময় স্থানীয় লোকজন টের পেয়ে দ্রুত ছুটে আসে এবং ডাকাত দলের মূল হোতা আল আমিন ও হাবিবকে হাতেনাতে আটক করে। অন্যান্য ডাকাতরা পালিয়ে যেতে সক্ষম হয়।

শুক্রবার সকালে সাদুল্যাপুর থানা পুলিশ খবর পেয়ে ধৃত আল আমিন ও হাবিবকে আটক করে থানায় নিয়ে আসে।

সাদুল্যাপুর থানার ওসি বোরহান উদ্দিন বলেন, এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে।

Related posts